1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:১১ পূর্বাহ্ন

দোহারে ‘মাফ চেয়ে’ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৪৮৯ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রোমান (১৯) নামের এক যুবক গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে। মৃত রোমান দক্ষিণ ইউসুফপুর এলাকার মুনসের আলী বেপারীর ছেলে।

জানা যায়, সোমবার (৭ ফেব্রুয়ারি) রাত ৯টা তের মিনিটে Az Roman ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দেয়। যেখানে লেখা ছিল, “হারিয়ে যাচ্ছি যদি ভুল করে থাকি মাফ করে দিয়ো। প্রিয়জন বলতে কেউ নেই# সবকিছুর সমাধান আত্মহত্যা। থাকতে কেউই বোঝে না, হারিয়ে গেলে সবাই খোঁজে।”

এমন এক হৃদয়বিদারক লেখার মাঝে নিজেকে শেষ করে দিয়ে সবাইকে কাঁদিয়ে চলে যায় রোমান। সোমবার রাত সাড়ে ১০টায় রোমানদের নিজস্ব বাড়ির নির্মাণাধীন বিল্ডিংয়ের সিঁড়ির রডের সঙ্গে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় তার মরদেহ নামায় স্বজনরা।

সম্প্রতি ঢাকায় একটি ওয়েল্ডিংয়ের দোকানে চাকরি করতো। গত এক সপ্তাহ আগে গ্রামের বাড়ি দোহারের ইউসুফপুরে আসে। তবে তার মৃত্যুর প্রকৃত কারণ এখনো জানা যায়নি।

নিহত রোমানের মা জানায়, রাত ১০টার পরে তাকে ফোন দেয়া হয়। ফোন না ধরলে পুনরায় ফোন দিতেই নির্মাণাধীন ভবন থেকে রিংটোনের আওয়াজ আসতেই কাছে গিয়ে দেখি রোমান বিল্ডিংয়ের রডের সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় ঝুলে আছে।

এদিকে মঙ্গলবার ঘটনাটি ফেসবুকে ছড়িয়ে পরে, যা এখন রীতিমত ভাইরাল হয়েছে।

এ ঘটনায় দোহার থানা পুলিশ মঙ্গলবার ঘটনাটি অবহিত হওয়ার পরে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ দোহার থানায় নিয়ে যায়। এ বিষয়ে দোহার থানার ওসি তদন্ত কামরুজামান জানায় লাশের সুরহতাল করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ট হাসপাতালে পাঠানো হবে। পরে রিপোর্টের ভিত্তিতে জানা যাবে মৃত্য্যুর কারণ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান