1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে অগ্নিকান্ডে মুদি দোকান পুড়ে ছাই • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৪৬ অপরাহ্ন

নবাবগঞ্জে অগ্নিকান্ডে মুদি দোকান পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১০১৭ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে অগ্নিকান্ডে শহিদুল স্টোর নামে একটি মুদির দোকান পুড়ে গেছে। রবিবার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে উপজেলার শোল্লা ইউনিয়নের দক্ষিণ বালুখন্ড বাজারে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এঘটনায় তার প্রায় ১২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান দোকানের মালিক শহিদুল ইসলাম।

এছাড়া আগুনে পাশের শিকড় মাল্টিপারপাস কোঃ অপারেটিভ লিমিটেডের বিভিন্ন আসবাবপত্রসহ, কম্পিউটার, সিসি টিভি পুড়ে যায়। প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী সাইফুল ইসলাম শিমুল জানান এতে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ৩-৪ লাখ টাকা।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়। দোকানে পেট্রোল, ডিজেল ও কেরোসিন জাতীয় তরল পদার্থ থাকায় আগুনের তান্ডব বেশি ছিল বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

প্রত্যক্ষদর্শী ইকন মাল্টিপারপাসের ম্যানেজার তুষার আহমেদ জানান, রাত আনুমান ১টার দিকে শহিদুলের দোকানে আগুন দেখতে পাই। আমি চিৎকার দিলে এলাকাবাসী এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণের জন্য কাজ করে। পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে দ্রুত এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। এক ঘন্টা প্রচেষ্টায় দিকে আগুন নিয়ন্ত্রণে এলেও শহিদুল স্টোর পুড়ে ছাই হয়ে যায়।

বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শন করেন শোল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান। এসময় দেওয়ান তুহিনুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় প্রশাসনকে অবগত করা হয়েছে।

থানা ডিউটি অফিসার এসআই ভজন রায় বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান