1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সবাইকে কাঁদিয়ে চলে গেলেন দোহারের হাবীব মেকার • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৮ অপরাহ্ন

সবাইকে কাঁদিয়ে চলে গেলেন দোহারের হাবীব মেকার

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৫৩ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার হাইস্কুল মার্কেট নুরপুর ভবনের হ্যাপি ইলেকট্রনিক্সের সত্বাধিকারী মোঃ হাবিবুর রহমান ( হাবীব মেকার) আর নেই।
(ইন্নানিল্লাহী ওয়া ইন্নাইলাহী রাজিউন) আজ বুধবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকার বারডেম হাসপাতালে লাইভ সার্পোটে থাকাবস্থায় তিনি মৃত্যুবরন করেন। এর আগে মঙ্গলবার রাত ১০ টার দিকে বাড়িতে অসুস্থ্যবোধ করেন। পরে তাকে ঢাকা বারডেম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইতে(লাইভসাপোর্টে) নেওয়া হয়। বুধবার সন্ধ্যা ৬টার দিকে আইসিইউর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

মৃত্যুকালে তিনি এক মেয়ে, স্ত্রী সহ পরিবারের অন্যান্য সদস্য ও অসখ্যগুনগ্রাহী রেখে যান। তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার বাঘড়া এলাকায়।

তিনি দীর্ঘ ৩০ বছর ধরে জয়পাড়া হাইস্কুল মার্কেট সংলগ্ন নুরপুর ভবনে ইলেকট্রনিক্সের দোকান করে আসছিল। যেখানে টিভি মেরামত করা হত। তার মৃত্যুতে জয়পাড়া হাইস্কুল মার্কেট ও সরকারি হাসপাতাল রোড ব্যবসায়ি সমিতির সভাপতি আবুল হাসেম ও সাধারন সম্পাদক মোঃ নুরু মোল্লা সহ কমিটির অন্যান্য সদস্যরা গভীর শোক প্রকাশ করেছেন।

তার প্রথম জানাযার নামাজ বৃহস্পতিবার জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ৯ টায় অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজার নামাজ বেলা ১১ টায় অনুষ্ঠিত হবে। পরে তার মরদেহ গ্রামের বাড়ি বাঘড়ায় নিয়ে যাওয়া হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান