1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রাত পোহালেই দোহার নবাবগঞ্জে ভোট • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩১ পূর্বাহ্ন

রাত পোহালেই দোহার নবাবগঞ্জে ভোট

আলীনূর ইসলাম মিশু.
  • আপডেটের সময় : রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ৮৮০ বার দেখা হয়েছে।

রাত পোহালেই ঢাকার নবাবগঞ্জ উপজেলার ১৪টি ও দোহারে ৫টি ইউনিয়ন পরিষদের ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে (ইভিএম) মেশিনে দুই উপজেলায় ১৯৮ টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হবে। উপজেলা নির্বাচন অফিস ইতিমধ্যে তাদের সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। ভোটে পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাঠে নামছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

আগামীকাল সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলবে। প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা গত কয়েকদিন বিরামহীনভাবে প্রচারণা চালিয়েছেন। নানা প্রতিশ্রুতি নিয়ে ভোটরদের কাছে গিয়েছেন। এখন বাকী ফলাফল। কারা পড়বেন বিজয়ের মালা, এ নিয়ে চলছে আলোচনা।

নবাবগঞ্জ ও দোহার উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, নবাবগঞ্জের ১৪টি ইউনিয়নে ১৪৩টি ও দোহারে ৫৫টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনী দায়িত্ব পালনে নবাবগঞ্জে রয়েছেন ৫ জন রিটার্নিং অফিসার মো. সাইদুর রহমান, মো. শাহাজালাল, মো. মমিন মিয়া, মো. শহিদুল ইসলাম ও আব্দুর সালাম।

নবাবগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাইদুর রহমান জানান, নির্বাচন সুষ্ঠু ও সফলভাবে শেষ করতে সব প্রস্তুতি নেওয়া হয়েছে। পুলিশের মোবাইল টিমের পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১৯ জন ও দোহারে ৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবেন।

নবাবগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৮২ হাজার ৩২০ জন । নবাবগঞ্জে পুরুষ ভোটারের সংখ্যা ১ লক্ষ ৪০ হাজার ৭২৬ জন ও মহিলা ভোটারের সংখ্যা ১ লক্ষ ৪১ হাজার ৫ শত ৯৪ জন।

দোহার উপজেলার মোট ভোটার সংখ্যা ৯৯ হাজার ৭শত ৫২ জন। দোহারে পুরুষ ভোটারের সংখ্যা ৫০ হাজার ১৬ জন ও মহিলা ভোটারের সংখ্যা ৪৯ হাজার ৭ শত ৩৬ জন।

নির্বাচন নিয়ে উৎকন্ঠা ও অজানা শঙ্কায় রয়েছে ভোটার ও প্রার্থীরা। ভোট নিয়ে টানটান উত্তেজনা বিরাজ করছে সব নির্বাচনী এলাকায়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান