1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বারুয়াখালীতে কর্মী সভাঃ নৌকার প্রার্থী বিজয়ী হলে গ্রাম হবে শহর • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৫ অপরাহ্ন

বারুয়াখালীতে কর্মী সভাঃ নৌকার প্রার্থী বিজয়ী হলে গ্রাম হবে শহর

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২
  • ৪৮৪ বার দেখা হয়েছে।

৬ষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩১ জানুয়ারী ভোট গ্রহণ উপলক্ষে ঢাকার নবাবগঞ্জ উপজেলার বারুখালী ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এম এ বারী বাবুল মোল্লার সমর্থনে উঠান বৈঠক করেছেন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। শুক্রবার সন্ধ্যায় নৌকার বিজয় নিশ্চিত করতে দলীয় নেতা কর্মীদের নিয়ে ছোট কাউনিয়া কান্দি ৯নং ওয়ার্ডের নেতাকর্মীদের আয়োজনে নাটমন্দির প্রাঙ্গণে এ নির্বাচনী উঠান বৈঠক করা হয়।

সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা কায়ছার আহমেদ আক্কু।

উঠান বৈঠকে নেতারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষনা দিয়েছেন গ্রাম হবে শহর। এরই ধারাবাহিকতায় সরকারের উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে ও দোহার নবাবগঞ্জের অভিভাবক সালমান এফ রহমানের হাতকে শক্তিশালী করতে হলে ১৪ ইউনিয়নে নৌকার প্রার্থীকে বিজয় করা ছাড়া বিকল্প কোন চিন্তা করা জনগণের ভূল হবে বলে জানান নেতারা।

এ সময় বারুয়াখালী ইউনিয়নের নৌকার প্রার্থী বারী মোল্লা ভোটারদের উদ্দেশে বলেন, আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করুন। স্থানীয় সংসদ সদস্য আমাদের অভিভাবক সালমান এফ রহমানের সহযোগিতায় বারুয়াখালী ইউনিয়নে কোন উন্নয়ন কাজ বাকী থাকবে না ইনশাল্লাহ এবং আপনাদের সহযোগিতায় একটি সুন্দর, মাদকমুক্ত ও আদর্শ ইউনিয়ন হিসেবে এ ইউনিয়নকে উপহার দিতে চাই।

বারুয়াখালী ইউনিয়ন আওয়ামীলীগে সাধারণ সম্পাদক মোশারফ মোল্লা ও মঞ্জুর আলম নাহিদের সঞ্চালনায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ আরিফুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো.জালাল উদ্দিন, ঢাকা জেলা সাবেক ছাত্রলীগ নেতা আব্দুর রাজ্জাক মোল্লা, আওয়ামীলীগনেতা অ্যাড. আনোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ ইফতেখার নোমান, বীর মুক্তিযোদ্ধা শামসুল হোসেন খান, যুবলীগ নেতা ওমর ফারুক সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান