1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নয়াবাড়িতে নির্বাচনী উঠান বৈঠকঃ তরুনকে সমর্থন দিয়ে নৌকাকে সম্মান জানানোর আহবান আ' লীগ নেতাদের • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:২৫ অপরাহ্ন

নয়াবাড়িতে নির্বাচনী উঠান বৈঠকঃ তরুনকে সমর্থন দিয়ে নৌকাকে সম্মান জানানোর আহবান আ’ লীগ নেতাদের

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২
  • ৩৬৮ বার দেখা হয়েছে।

আসন্ন ৩১ জানুয়ারী দোহার উপজেলার নয়াবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী তৈয়বুর রহমান তরুনের পক্ষে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগ এ উঠান বৈঠক আয়োজন করেন।

নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বিল্লাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন। তিনি তার বক্তব্য বলেন, সালমান এফ রহমানের স্পষ্ট বার্তা, বিদ্রোহী প্রার্থী হান্নান তুমি দলের স্বিদ্ধান্তের বাইরে নির্বাচন থেকে সরে আস। দলের বাইরে থেকে কিছু করা যায় না। দল যাকে মূল্যায়ন করেছে তার বাইরে অবস্থান নিয়ে দলকে অসম্মান করোনা। দল ছাড়া তোমার অবস্থা মূল্যহীন। তাই সময় আছে সাংবাদিকদের ডেকে ঘোষনা দিয়ে তোমার সমর্থন তরুনকে দিয়ে নৌকার প্রতিককে সম্মান দেখাও। অন্যথায় কঠোর ব্যবস্থা দলের সাংগঠনিকভাবে।

এসময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ তার বক্তব্য একই কথা বলে শামীম আহমেদ হান্নানকে সরে আসার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন,শেখ সাখাওয়াৎত হোসেন নান্নু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাসান মতিউর রহমান,আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির তথ্য ও গবেষনা বিষয়ক সদস্য জয়নাল আবেদীন,

দোহার উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোল্লা মোঃ হাবিবুর রহমান, শ্রম বিষয়ক সম্পাদক তৈয়বুর রহমান তরুন, দোহার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক হাবীবুর রহমান, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ মোঃ সালাহউদ্দিন, দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক উদয় হোসেন, নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি বিশ্বজিৎ গুহ টুটুল, যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক রাকিবুল, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোখলেছুর রহমান, সাধারন সম্পাদক আলমগীর হোসেন, নয়াবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামিল মাহমুদ, সাধারন সম্পাদক আশিকুর রহমান সহ আরো অনেকে।

এর আগে বেলা তিনটা থেকে নয়াবাড়ি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে হাজার হাজার নারী পুরুষ নৌকা বানিয়ে মিছিল সহকারে নির্বাচনী উঠান বৈঠকে যোগ দেয়। যা জনসভায় রুপ নেয়।

নির্বাচনী উঠান বৈঠক সঞ্চালনা করেন নয়াবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শহিদ মিয়া ও সাবেক সাধারন সম্পাদক শহিদ খান।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান