1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
কুসুমহাটীতে নৌকার প্রার্থীকে জয়ী করতে সবাইকে মাঠে নামতে হবে • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:১৩ অপরাহ্ন

কুসুমহাটীতে নৌকার প্রার্থীকে জয়ী করতে সবাইকে মাঠে নামতে হবে

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ৩৪০ বার দেখা হয়েছে।

আসন্ন ৩১ জানুয়ারী ঢাকার দোহার উপজেলা কুসুমহাটী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ও কুসুমহাটী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাদের মন্ডলের নির্বাচনী প্রচারনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে কুসুমহাটি ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ডের নেতাকর্মীদের নিয়ে শিলাকোঠা ঈদগাহ মাঠ প্রাঙ্গনে এ প্রচারনা সভা অনুষ্ঠিত হয়।

প্রচারনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন। এসময় তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নেই। তাই উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আসন্ন ইউনিয়ন নির্বাচনে কুসুমহাটি ইউনিয়নের নৌকার প্রার্থী আব্দুল কাদের মন্ডলকে বিপুল ভোটে জয়লাভ করাতে হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যাচ্ছে তাতে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থীকে নির্বাচিত করলে এ উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে। তাই কাদের মন্ডলকে একটি বার নির্বাচিত করে শেখ হাসিনা ও সালমান এফ রহমানকে কুসুমহাটি ইউনিয়ন উপহার দিতে দলমত নির্বিশেষে সবাইকে কাজ করতে আহবান করেন। যারা দলের নির্দেশনা না মেনে নির্বাচন করছেন তাদের অচিরেই দল থেকে সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান আলমগীর হোসেন।

এসময় কুসুমহাটী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ঘোষনা দেওয়া আব্দুল ওহাব দোহারী নির্বাচন থেকে সরে গিয়ে আওয়ামীলীগ সমর্থিত নৌকার প্রার্থী আব্দুল কাদের মন্ডলকে সমর্থন জানিয়ে বলেন, কাদের মন্ডল আমার ভাই তাকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করুন। তাহলে এ সরকারের উন্নয়নের ছোয়ায় কুসুমহাটির দৃশ্যপট আরো পাল্টে যাবে।

এর আগে বেলা চারটায় কুসুমহাটি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা মিছিল সহকারে দলে দলে যোগ দেন প্রচারনা সভায়।

কাদের মন্ডলের সভাপতিত্বে নির্বাচনী সভায় আরো বক্তব্য রাখেন দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী আহসান খোকন, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনার কলি পুতুল, কুসুমহাটী ইউনিয়ন যুবলীগের সভাপতি কালাম বিশ্বাস সহ আরো অনেকে।

নির্বাচনী প্রচারনা সভা সঞ্চালনা করেন দোহার উপজেলা যুবলীগের সদস্য আব্দুল আওয়াল।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান