1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২৫ মে ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন

নয়নশ্রীতে মেম্বার প্রার্থী টমাস রোজারিও’র উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ৩৫৫ বার দেখা হয়েছে।

নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডে মেম্বার টমাস রোজারিওর পক্ষে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

৯নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অর্ঘ্য ডিঃ ক্রুজের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন বড়গোল্লা সমাজ প্রধান সুজিত গমেজ, হেমন্ত কস্তা, পরিমল গমেজ, নির্মল গমেজ, ছোটগোল্লা সমাজের সেক্রেটারী স্বপন খাঁ, পলাশ রোজারিও, বিমল গমেজ, দিপালী গমেজ, মহিলা আওয়ামী নেত্রী মায়া পিরিচ ও লিওনার্ড ডিঃ ক্রুজ।

এসময় বারবার নির্বাচিত সফল মেম্বার টমাস রোজারিও বলেন, আমার মার্কা মোরগ, যেহেতু আপনারা আমাকে আবারও প্রার্থী হিসেবে মনোনীত করেছেন তাই বরাবরের মতো এবারও ৯নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যহত রাখতে ও জনগণের সেবা করার সুযোগ দিবেন। আমি আবারও আপনাদের পাশে থেকে সেবা করতে যেতে চাই এবং যে কোন সমস্যা মোকাবিলায় সকলের পাশে তিনি থাকবেন বলেন।

এসময় উপস্থিত সাধারণ জনগণ তাদের বক্তব্যে বলেন যেহেতু তিনি বিগত ৩৮ বছর ধরে আমাদের মাঝে সেবা প্রদান করে যাচ্ছে ও ৯নং ওয়ার্ডে উন্নয়নে ভূমিকা রেখে আসছে তাই এবারও জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে মোরগ মার্কায় ভোট দিয়ে আবারও জয়ের মালা পড়াতে চাই এবং জনগণের পাশে থেকে কাজ করার সুযোগ দিতে চাই।

জানা যায় টমাস রোজারিও বিগত ৩৮ বছর ধরে সফলতার সাথে মানুষের পাশে সেবা দিয়ে আসছেন ও বেশ কয়েকবার তিনি সফল মেম্বারের পদক পেয়েছেন।।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান