1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
কলাকোপা ইউনিয়নের উন্নয়নের স্বার্থে নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহবান নেতাদের • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:১৪ অপরাহ্ন

কলাকোপা ইউনিয়নের উন্নয়নের স্বার্থে নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহবান নেতাদের

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ২৪৫ বার দেখা হয়েছে।

৩১ জানুয়ারী ভোট গ্রহণ উপলক্ষে ঢাকার নবাবগঞ্জ উপজেলার কলাকোপা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান ইব্রাহিম খলিলের সমর্থনে যৌথ কর্মী সভা করেছেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। বুধবার সন্ধ্যায় নৌকার বিজয় নিশ্চিত করতে দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ নির্বাচনী সভা করা হয়।

সভাপতিত্ব করেন কলাকোপা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রবীর কুমার সাহা।

কলাকোপা ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নির্বাচনী যৌথকর্মী সভায় নেতারা বলেন, এবারের নবাবগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে জনগণের উন্নয়নের ভোট। দেশে আওয়ামীলীগ সরকার রয়েছে তাই সরকারের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে ও দোহার নবাবগঞ্জের অভিভাবক সালমান এফ রহমানের হাতকে শক্তিশালী করতে হলে নৌকা প্রার্থীকে বিজয় করতে হবে।

কলাকোপা ইউনিয়নের নৌকার প্রার্থী ইব্রাহিম খলিল ভোটারদের উদ্দেশে বলেন, স্থানীয় সংসদ সদস্য আমাদের অভিভাবক সালমান এফ রহমানের সহযোগিতায় কলাকোপা ইউনিয়নে একটি মডেল মসজিদ নির্মিত হচ্ছে। ফায়ার সার্ভিস ও মিনি স্টেডিয়ামসহ বড় বড় মেগা প্রকল্প এই কলাকোপা ইউনিয়নে খুব শীঘ্রই দৃশ্যমান হবে। আমাকে এবারও নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করুন। আপনাদের সাথে নিয়ে উন্নয়নের অসমাপ্ত কাজগলো শেষ করতে চাই।

নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান রানা ও কৃষকলীগনেতা স্বপন কুমার সরকারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু,ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. সাফিল উদ্দিন মিয়া, ঢাকা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয় সম্পাদিকা হালিমা আক্তার লাবন্য ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, ফিনল্যান্ড শাখা আওয়ামীলীগের সভাপতি আলী রমজান, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম মোস্তফা জালাল শিমু, ঢাকা জেলা পরিষদের সদস্য এসএম সাইফুল ইসলাম,কৃষকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাদের হোসেন বুলুসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এ সময় কলাকোপা ইউনিয়নের নৌকা প্রতীকের প্রাথী ইব্রাহিম খলিল কে বিজয় করতে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান করেন নেতারা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান