1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
কেরানীগঞ্জে চুরি যাওয়া গ্যাস সিলেন্ডারসহ ট্রাক উদ্ধার, গ্রেফতার ৩ • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১২ অপরাহ্ন

কেরানীগঞ্জে চুরি যাওয়া গ্যাস সিলেন্ডারসহ ট্রাক উদ্ধার, গ্রেফতার ৩

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ৩১৭ বার দেখা হয়েছে।

কেরানীগঞ্জে চুরি যাওয়া ৩২ লাখ টাকার মালামালসহ চোরচক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। টানা ৩ দিন অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় তাদের ফরিদপুর ও গোপালগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। এসময় ২০২ টি এলপিজি গ্যাস সিলিন্ডারসহ চুরি যাওয়া ট্রাকটি ও চোরাই মালামাল পরিবহনের অপর আরেক ট্রাক উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে।

মঙ্গলবার বেলা ১২টায় কেরানীগঞ্জ মডেল থানায় এক প্রেস ব্রিফিং এসব তথ্য জানায় কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর।

প্রেস ব্রিফিং এ শাহাবুদ্দিন কবীর জানায়, গত ১৭ জানুয়ারী আনুমানিক রাত ৩টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন রুহিতপুর এলাকার আলম এন্টারপ্রাইজ এলপিজি গ্যাসের ডিলার অফিস ও গোডাউনের সামনে থেকে টাটা ৪০৭ ট্রাক (রেজিঃ নং- ঢাকা মেট্রো ন- ১৫-৪৯৭৪) ট্রাকটি চুরি হয়ে যায়। ট্রাকে মোট ২০২ টি এলপিজি গ্যাস সিলেন্ডার যার আনুমানিক মূল্য ১৯ লাখ ৭১ হাজার টাকা। এঘটনায় আলম এন্টারপ্রাইজ এলপিজি গ্যাসের ডিলার এর মালিক হাজী মোঃ বদিউল আলম গত ১৮ জানুয়ারী বাদি হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা (মামলা নং-৩৮) দায়ের করেন। সেই মামলার রহস্য উদঘাটনে একাধিক সোর্স ও তথ্য প্রযুক্তির সহায়তায় টানা ৩ দিন ফরিদপুর ও গোপালগঞ্জ জেলার বিভিন্ন থানায় অভিযান পরিচালনা করে আসামীদের সনাক্তকরনসহ চুরি যাওয়া ট্রাক ও গ্যাস সিলেন্ডার উদ্ধার করা হয়। এসময় বাদীর চুরি যাওয়া টাটা ৪০৭ ট্রাকসহ ট্রাকে থাকা ২১ টি গ্যাস সিলেন্ডার পাওয়া যায়। চোরাই মালামাল স্থানান্তরের জন্য অপর আরেকটি ট্রাক যার রেজিঃ নং- ঢাকা মেট্রো-ড ১১-১৭০১ ট্রাকে থাকা ১৮১ টি গ্যাস সিলেন্ডার পাওয়া যায়। গ্যাস সিলেন্ডারের মোট মূল্য ১৯ লাখ ৭১ হাজার ৪ শত টাকা ও জব্দকৃত ট্রাকের মূল্য ১২ লাখ টাকাসহ মোট ৩১ লাখ ৭১ হাজার টাকার মালামাল উদ্ধার পূর্বক জব্দ করা হয়। এসময় ঘটনার সাথে জড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে এবং বাকি আসামীদের সনাক্তসহ গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান