1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
কুসুমহাটীতে নৌকার প্রার্থীকে জয়ী করতে একাট্টা আওয়ামীলীগ • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৩৭ অপরাহ্ন

কুসুমহাটীতে নৌকার প্রার্থীকে জয়ী করতে একাট্টা আওয়ামীলীগ

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
  • ৪০০ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলা কুসুমহাটী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ও কুসুমহাটী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাদের মন্ডলের নির্বাচনী প্রচারনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে বাস্তা দারুল কোরআন ইসলামিয়া মাদরাসা ও এতিমখানা মাঠ প্রাঙ্গনে এ প্রচারনা সভা অনুষ্ঠিত হয়।

প্রচারনা সভায় বক্তারা বলেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার নেতৃত্বে বাংলাদেশ বর্হিবিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। দেশকে এগিয়ে নিতে আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নেই। তাই উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আসন্ন ইউনিয়ন নির্বাচনে কুসুমহাটি ইউনিয়নের নৌকার প্রার্থী আব্দুল কাদের মন্ডলকে বিপুল ভোটে জয়লাভ করাতে হবে।

বক্তারা বলেন এই জয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সালমান এফ রহমান, ও এই ইউনিয়নের প্রতিটি মানুষের জয় হবে। তাই কাদের মন্ডলকে একটি বার নির্বাচিত করে শেখ হাসিনা ও সালমান এফ রহমানকে কুসুমহাটি ইউনিয়ন উপহার দিতে একাট্টা হন প্রচারনা সভা থেকে নেতাকর্মীরা। এছাড়া কুসুমহাটী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ঘোষনা দেওয়া আব্দুল ওহাব দোহারী নির্বাচন থেকে সরে গিয়ে আওয়ামীলীগ সমর্থিত নৌকার প্রার্থী আব্দুল কাদের মন্ডলকে সমর্থন জানিয়ে নির্বাচনে তার জন্য ভোট প্রার্থনা করেন সবার কাছে।

এর আগে বেলা তিনটা থেকে কুসুমহাটি ইউনিয়নের ৫ ও ৬ নং ওয়ার্ড থেকে বিভিন্ন নেতাকর্মীরা মিছিল সহকারে দলে দলে যোগ দেন প্রচারনা সভায়। তবে প্রচারনা সভায় শত শত নারীদের নিয়ে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনার কলি পুতুলের একটি দৃষ্টিনন্দন মিছিল সবার নজর কারে। যা প্রচারনা সভাকে আরও প্রানবন্ত করে তুলে।

কাদের মন্ডলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহারর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলী আহসান খোকন।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনার কলি পুতুল, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য সুরুজ আলম সুরুজ, কুসুমহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী আব্দুল ওহাব দোহারী, ঢাকা জেলা দক্ষিন স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি আনিসুর রহমান খান, কুসুমহাটী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফরহাদ হোসেন, কুসুমহাটী ইউনিয়ন যুবলীগের সভাপতি কালাম বিশ্বাস সহ আরো অনেকে।

নির্বাচনী প্রচারনা সভা সঞ্চালনা করেন দোহার উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আসলাম উদ্দিন( পারভেজ)।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান