1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে বিদ্রোহী প্রার্থীদের সতর্ক করলেন আ.লীগ নেতারা! • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৪২ অপরাহ্ন

নবাবগঞ্জে বিদ্রোহী প্রার্থীদের সতর্ক করলেন আ.লীগ নেতারা!

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ১২৮৭ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার কৈলাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বশির আহমেদের যৌথ কর্মী সভায় আওয়ামীলীগের নেতৃবৃন্দরা বিদ্রোহী প্রার্থীদের সতর্ক করেছেন। শুক্রবার রাত সাড়ে ৮টায় মেলেং উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নির্বাচনী যৌথকর্মী সভায় নেতারা বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে মাঠে ছাত্রলীগ ও যুবলীগ ও সহযোগী সংগঠনকে কাজ করতে বলেন।

এ সময় নেতারা বিদ্রোহী প্রার্থীদের উদ্দেশ্যে করে বলেন, আমাদের প্রিয় অভিভাবক ঢাকা -১ আসনের সাংসদ সালমান এফ রহমানসহ উপজেলা আওয়ামীলীগ আপনাদের অনেক অনুরোধ করেছে বুঝিয়েছে আপনারা শুনলেন না। কৈলাইল ইউনিয়নে এখনো বিদ্রোহী প্রার্থী যারা রয়েছে তারা যদি শুক্রবার রাতের মধ্যে প্রার্থীতা থেকে সরে না দাঁড়ান শনিবার থেকে আপনাদেরকে আর নির্বাচনী মাঠে থাকতে দেয়া হবে না, আপনাদেরকে মাঠ থেকে বিতারিত করা হবে। বিদ্রোহী প্রার্থী উৎপাটনের কাজ শুরু হয়ে যাবে।

নেতারা বলেন, এ ইউনিয়নে বিদ্রোহী প্রার্থীদের পোষ্টার, ব্যানার,ও নির্বাচনী প্রচারণা ক্যাম্প দেখতে চাই না। এসব উৎপাটনে শনিবার সকাল থেকে নির্বাচনী মাঠে কাজ করবে ছাত্রলীগ ও যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

কৈলাইল ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আসরাফুজ্জামানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত, যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান যুগ্ম আহবায়ক মোহাম্মদ আরিফুর রহমান, ড.সাফিল উদ্দিন মিয়া, ঢাকা জেলা শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক সাইদুর রহমান খান সোহেল, স্বেচ্ছাসেকলীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হক পিলু, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের ফারুক মোল্লাসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় কৈলাইল ইউনিয়নের নৌকা প্রতীকের প্রাথী বশির আহমেদকে বিজয় করতে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান করেন নেতারা।

এ কর্মী সভায় কৈলাইল ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবীরের প্রার্থীতা প্রত্যাহার করার কথা ছিলো বলে জানান নেতারা ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান