1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
যন্ত্রাইলে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অটোরিকশা ভাঙচুর, চালককে মারধরের অভিযোগ • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৫৯ অপরাহ্ন

যন্ত্রাইলে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অটোরিকশা ভাঙচুর, চালককে মারধরের অভিযোগ

শামীম আরমান.
  • আপডেটের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৬৮৯ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার যন্ত্রাইলে ইউনিয়নের স্বতন্ত্র ইউপি চেয়ারম্যান প্রার্থী নূর আলমের নির্বাচনী প্রচার কাজে নিয়োজিত অটোরিকশাতে হামলা করা হয়েছে। এ সময় অটেরিকশাটি ভাঙচুর ও চালককে মারধর করা হয়। বৃহস্পতিবার যন্ত্রাইল ইউনিয়নের ভাওয়াইলা এলাকায় ঐ ইউনিয়নের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রাথী এএকেএম মনিরুজ্জামান তুহিনের সমর্থক শামীম মির্জা সহ বেশ কয়েকজন সমর্থক হামলা করেছে বলে অভিযোগ করেন আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নূর আলম।

অভিযোগের সত্যতা জানতে চেয়ারম্যান প্রার্থী এএকেএম মনিরুজ্জামান তুহিনকে ফোন করা হলে তিনি জানান, আমি আপনার মাধ্যমে অবগত হলাম। বিষয়টির সত্যতা খুজে দেখবো। তবে স্বতন্ত্র প্রার্থী নূর আলম জামাত- বিএনপির লোকজন নিয়ে অত্র ইউনিয়নে নির্বাচনী মহড়া দিচ্ছে। এতে নির্বাচনী পরিবেশ নষ্ট হচ্ছে।

স্বতন্ত্র প্রার্থী নূর আলম বলেন, নির্বাচনী প্রচারকালে আমার অটো গাড়ির চালক আব্দুল আওয়ালকে মেরে আহত করা হয়েছে। গাড়ি ও মাইক ভাঙচুর করা হয়। আমি আমাদের অভিভাবক মাননীয় এমপি মহোদয় সালমান এফ রহমান সহ নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করছি। একইসঙ্গে, হামলাকারীদের আইনের আওতায় আনার জোর দাবি জানাচ্ছি। তবে জামাত-বিএনপির বিষয়টি উড়িয়ে দিয়ে তিনি বলেন, তুহিন সাহেব শাক দিয়ে মাছ ঢাকার চেস্টা করছেন।

উল্লেখ্য, আগামী ৩১শে জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে যন্ত্রাইল ইউনিয়নে নৌকার প্রাথী একেএম মনিরুজ্জামান তুহিন ও আনারস প্রতীকের নূর আলমের সঙ্গে ভোটের লড়াই হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান