1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২৫ মে ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন

নৌকার প্রার্থীকে সমর্থন জানিয়ে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ১২৬৫ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ইউপি নির্বাচনে শোল্লা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী ফজলুল হক (ফজল) নির্বাচন থেকে সরে গিয়ে নৌকা প্রতীকের প্রার্থী মিজানুর রহমান ভূইয়া কিসমতকে সমর্থন করে সংবাদ সম্মেলন করেছেন।

মঙ্গলবার (১৮ জানুয়ারী) রাত ৮টার দিকে বালুখন্ড এলাকায় নিজ বাড়ির আঙিনায় সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে যাওয়ার বিষয়ে ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে ফজলুল হক ফজল বলেন, গত পাঁচ বছর যাবত আমি নির্বাচনের প্রস্তুতি নিয়েছি। দলীয় প্রতীকের প্রত্যাশী ছিলাম। তবে দলের সিদ্ধান্তে আমাকে মনোনয়ন দেয়া হয়নি। পরিবার ও সমর্থকদের দাবিতে দলীয় শৃঙ্খলার বাইরে গিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছিলাম।
তবে এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঢাকা-১ আসনের সংসদ সালমান এফ রহমানের প্রতি শ্রদ্ধা রেখে দলীয় সিদ্ধান্ত মেনে এই মুহূর্তে আমি আমার প্রার্থিতা প্রত্যাহার করছি। সেই সাথে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মিজানুর রহমান ভূঁইয়া কিসমতের হয়ে শোল্লা ইউনিয়নের জনগণের জন্য আমি কাজ করবো।

এসময় শোল্লা ইউনিয়নের নৌকার প্রার্থী মিজানুর রহমান ভূঁইয়া কিসমতও ফজুলল হক ফজলকে সাথে নিয়ে কাজ করার অঙ্গিকার করেন।

এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ (ঝিলু), ভাইস চেয়ারম্যান ইঞ্জি. আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, ঢাকা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা লাবণ্য ভূইয়াসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান