1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দলীয় প্রার্থীকে বিজয়ী করতে বক্সনগরে আ’লীগের যৌথ সভা • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:০১ অপরাহ্ন

দলীয় প্রার্থীকে বিজয়ী করতে বক্সনগরে আ’লীগের যৌথ সভা

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ২৬৮ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ মিয়াকে বিজয় নিশ্চিত করতে ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন যৌথ সভা করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নির্বাচনী এ যৌথ সভা করা হয়।

সভাপতিত্ব করেন বক্সনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বার্ণাড তপন গমেজে।

সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

নাসিরউদ্দিন ঝিলু তার বক্তব্যে, বিভিন্ন ইউনিয়নে এখনো যারা বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করছে তাদেরকে দলের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দোহার নবাবগঞ্জের অভিভাবক সালমান এফ রহমানের প্রতি সম্মান রেখে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর আহবান জানান।

এ সময় ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ বলেন, আমরা বক্সনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে তরুণ নেতৃত্ব চেয়েছিলাম। আমাদের অভিভাবক সালমান এফ রহমান আবারও ওয়াদুদ মিয়াকে দলের মনোনয়ন দিয়েছে। আমরা সালমান ভাইয়ের সিদ্ধান্তকে শ্রদ্ধার সাথে মেনে নিয়েছি। তিনি বলেন, যারা বিদ্রোহী প্রার্থী ছিলেন তারা সালমান এফ রহমানকে সম্মান জানিয়ে সরে দাঁড়িয়েছেন তাদেরকে অবশ্যই আমাদের প্রিয়নেতা সালমান ভাই মূল্যায়ন করবে। আসুন আমরা ভেদাভেদ ভুলে গিয়ে সবাই একযোগে মাঠে কাজ করে ১৪ ইউনিয়নে নৌকার বিজয় করে সালমান ভাইয়ের হাতে তুলে দেই। দলের সিদ্ধান্ত মেনে নিয়ে বিদ্রোহী প্রার্থী থেকে যারা সরে দাঁড়িয়েছেন এবং আজকে এক মঞ্চে দাঁড়িয়ে নৌকার প্রার্থীকে সমর্থন করেছেন তাদের প্রতি শ্রদ্ধা ও সম্মান জানান তিনি।

বক্সনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিন খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও উপেজলা আ’লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জি. আরিফুর রহমান, উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড.সাফিল উদ্দিন মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, ঢাকা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা হালিমা আক্তার লাবন্য ভূইয়া, উপজেলা যুবলীগের সহসভাপতি সামিমূল আহাদ রনক, স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো.পলাশ সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

৬ষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে তফসিল ঘোষনা অনুযায়ী ৩১ জানুয়ারী উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণের অনুষ্ঠিত হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান