1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
সোমবার, ২৭ জুন ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন

নবাবগঞ্জে শীতার্তদের পাশে মানবিক কল্যাণ সংস্থা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ৩৫৪ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় দুস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন মানবিক কল্যাণ সংস্থার উদ্যোগে সোমবার বিকেলে উপজেলার বারুয়াখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় ৫০ টি শীতার্ত পরিবারের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

কম্বল পেয়ে খুশি দরিদ্র নারী আগরজান বলেন,‘হামরা গরিব মানুষ বাবা। ঠান্ডা কস্ট করছি এতদিন। হামাগেরে এই বিপদে যে কম্বল দিয়ে সাহায্য করল আল্লাহ যেন তাদের সুখে শান্তিতে রাখে’।

কম্বল পেয়ে বারয়য়াখালী গ্রামের জোসনা বেগম জানায়, ‘এবারে ঠান্ডা খুবই বেশি। ঠান্ডার চোটে গাও থর থর করে কাঁপে। কম্বলডা পাওয়ায় আজ থেকে ঠান্ডা আর লাগবে না।

সংগঠনের সভাপতি শেখ ইব্রাহিম বলেন, ১ জানুয়ারী ২০২০ সালে সংগঠনটি যাত্রা শুরু করে। করোনা কালীন সময়ে কর্মহীন মানুষদের পাশে থেকে সংগঠনটি সেবামূলক কার্যক্রম পরিচালনা করেছে। দরিদ্র ও অসহায় পরিবারের চিকিৎসা সহায়তা ও দুস্থ পরিবারের আর্থিক সহায়তা প্রদান করেছে সংগঠনটি। এছাড়াও সংগঠনের স্বেচ্ছাসেবী টিম এর আগেও বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে। ভবিষ্যতেও তাদের সংগঠনের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন মানবিক কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক রাজীব খাঁন, সদস্য শেখ রাজু, শেখ মাসুম, শেখ রাজিব, আল আমিন, রবিউল ইসলাম, নুর ইসলাম, শেখ ইমরান, সজিব খাঁন, শেখ ছাইদ, আবু জাফর, অনিক হোসেন, খাইরুল ইসলাম প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান