1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহারে স্বতন্ত্র প্রার্থীকে লাঞ্ছিত, গাড়ি ভাঙচুর • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:০৭ অপরাহ্ন

দোহারে স্বতন্ত্র প্রার্থীকে লাঞ্ছিত, গাড়ি ভাঙচুর

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১৬০৫ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী শামীম আহমেদ হান্নানকে লাঞ্ছিত করা হয়েছে। আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী তৈয়বুর রহমান তরুনের লোকজনেরা হামলা চালিয়ে শারীরিকভাবে লাঞ্চিত করে তার গাড়ি ভাঙচুর করেছে বলে অভিযোগ করেন শামীম আহমেদ। শনিবার বিকালে উপজেলার নয়াবাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আন্তা এলাকায় এ ঘটনা ঘটে।

স্বতন্ত্র প্রার্থী শামীম আহমেদ হান্নান জানান, শনিবার বিকেলে উপজেলা পরিষদের মিটিং শেষে বাড়ী ফেরার পথে নয়াবাড়ী ইউনিয়নের আন্তা এলাকায় পৌঁছালে তার গাড়ির গতিরোধ করে আওয়ামী লীগ প্রার্থী তৈয়বুর রহমান তরুন ও তার সমর্থকরা। এসময় তিনি গাড়ি থেকে নামলে তৈয়বুর রহমান তরুন ও সমর্থকরা তার উপর হামলা করে তাকে শারীরিরভাবে লাঞ্চিত করে এবং গাড়ি ভাংচুর করেন।

শামীম আহমেদ হান্নান আরও বলেন, তরুন নৌকা প্রর্তীক পাওযায় পর থেকেই আমাকে বিভিন্ন ভাবে হুমকি-ধুমকি দিচ্ছেন। এ ব্যাপারে আমি গত চারদিন আগে দোহার উপজেলা নির্বাচন কার্যলয়ে এবং দোহার থানায় লিখিত অভিযোগ করেছি। তার পরেও আমার উপর আজ যে হামলা করা হলো আমি এর সঠিক বিচার চাই। পাশাপশি আমার জীবনের নিরাপত্তা চাই।

এব্যাপারে নয়াবাড়ী ইউনিয়নের আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী তৈয়বুর রহমান তরুন বলেন, আজ বিকালে আন্তা গ্রামে একটি প্রচারনার ক্যাম্প করতে গেলে নয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী শামীম আহমেদ হান্নান ও তার লোকজন আমার উপর হামলা চালায়। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা। আমার উপর হামলার জন্য বিচার চাই।

দোহার উপজেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল করিম বলেন, হান্নান চেয়ারম্যান আমার অফিসে কয়েকদিন আগে একটি লিখিত অভিযোগ দিয়েছিল। আজ তার উপর হামলা ও গাড়ি ভাংচুর হয়েছে বিষয়টি শুনেছি তদন্ত সাক্ষেপে ব্যবস্থা নেওয়া হবে।

এবিষয়ে দোহার উপজেলায় নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এএফএম ফিরোজ মাহমুদ বলেন, হান্নান চেয়ারম্যানের অভিযোগের ভিত্তিতে তদন্ত চলছে অভিযোগ সত্য হবে আইনই ব্যবস্থা নেওয়া হবে।

ঘটনার পর দোহার উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ফজলে রাব্বি ও চরমাহমুদপুর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান