1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৩:১৩ পূর্বাহ্ন

নবাবগঞ্জে প্রতীক নিতে এসে হামলার শিকার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ১৩৬৩ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলা নিবার্চন অফিসে প্রতীক নিতে এসে হামলার শিকার হলেন উপজেলার নয়নশ্রী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রিপন মোল্লা। শুক্রবার দুপুরে উপজেলা পরিষদ ভবনের মূল ফটকের সামনে নয়নশ্রী ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর সমর্থকরা তার উপর হামলা করেছে বলে তিনি অভিযোগ করেন ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইউনিয়ন পরিষদ নির্বাচনে নয়নশ্রী ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান রিপন মোল্লা তার সমর্থকদের নিয়ে শুক্রবার দুপুরে প্রতীক নিতে উপজেলায় আসেন। এসময় রিপন মোল্লার উপর হামলা করে তাকে লাঞ্জিত করে নয়নশ্রী ইউনিয়নের আওয়ামী মনোনীত চেয়ারম্যান প্রার্থী পলাশ চৌধূরীর সমর্থকরা।

এব্যাপারে নয়নশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. রিপন মোল্লা বলেন, আওয়ামী লীগ প্রার্থী পলাশ চৌধুরীর মামাতো ভাই কিসমতের নেতৃত্বে আমার উপর হামলা করে। আমাকে নির্বাচন থেকে বিরত রাখতে এই হামলা করা হয়েছে বলে আমার ধারনা ।

এবিষয়ে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী পলাশ চৌধুরী বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এবিষয়ে কিছু জানি না। তবে শুনেছি, কটুক্তি বক্তব্য দেওয়ায় আমার এক যুবলীগ কর্মী তার প্রতিবাদ করে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান