1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:২৩ অপরাহ্ন

দোহারে ভয়াবহ অগ্নিকান্ড, ১১ দোকান পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ১৪৩৬ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার মেঘুলা বাজারে অগ্নিকান্ডে ১১টি দোকান পুড়ে ছাই গেছে । বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে প্রায় এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের। তবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঢাকা অফিসের ডেপুটি এসিস্ট্যান্ট হাফিজুর রহমান ও ফায়ার সার্ভিস দোহার কন্ট্রোল রুমের ডিউটি অফিসার শহিদুল আলম জানান, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে ফায়ার সার্ভিস আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলের গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করে ৩টি ইউনিট। প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর ভোর ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে সক্ষম হই। ততক্ষণে পুড়ে যায় ১১টি দোকান ও মালামাল। পুড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে মুদি দোকান, কাপড়, স্টেশনারি, কসমেটিকস ও কাঁচামাল সবজির দোকান।

মেঘুলা হাট-বাজার বণিক সমিতির সভাপতি কাজী রুবেল জানান, আগুনে ব্যবসায়ীদের অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। আমার ধারণা ব্যবসায়ীদের সব মিলিয়ে প্রায় এক কোটি টাকার বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে।

এবিষয়ে দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বলেন, কাঁচা মালের দোকান থেকে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান