1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
কেরানীগঞ্জে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন

কেরানীগঞ্জে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ২৯৭ বার দেখা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেরানীগঞ্জ দক্ষিণ ও মডেল থানা ছাত্রলীগের উদ্যোগে বর্নাঢ্য র‌্যালী , আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

মঙ্গলবার (৪ জানুয়ারী) সকালে কেরানীগঞ্জের আমবাগিচা মহিলা ডিগ্রী কলেজ প্রাঙ্গন থেকে দক্ষিণ কেরানীগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি গাজী মাসুম বিল্লাহ জুয়েল ও সাধারন সম্পাদক জসিমউদ্দিন নিরবের নেতৃত্বে এক বর্নাঢ্য র‌্যালী কদমতলী গোলচত্তর প্রদক্ষিন করে জিনজিরা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে জাতীয় পতাকা উত্তোলনের পাশাপাশি ছাত্রলীগের পতাকা উত্তোলন করে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা ছাত্রলীগ।


পরে দুপুরে কেরানীগঞ্জ উপজেলা অডিটরিয়াম প্রাঙ্গনে মডেল থানা ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভার আয়েজন করা হয়। মডেল থানা ছাত্রলীগের সভাপতি ইমাম হাসানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাসুদ রানার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের আহবায়ক শাহীন আহমেদ।

এসময় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা দক্ষিন ছাত্রলীগের সাধারন সম্পাদক এহসান আরাফ অনিক, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, তারানগর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন, কলাতিয়া ইউপি চেয়ারম্যান তাহের আলী।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ও থানা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ ও বর্তমান নেতৃবৃন্দর পাশাপাশি আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের ছাত্রলীগ নেতা-কর্মীরা।

আলোচনা সভা শেষে আবারও কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান