1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বান্দুরা ইউপি চেয়ারম্যান প্রার্থী হিল্লাল মিয়া’র উঠান বৈঠক • PRIYOBANGLANEWS24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:১৩ পূর্বাহ্ন

বান্দুরা ইউপি চেয়ারম্যান প্রার্থী হিল্লাল মিয়া’র উঠান বৈঠক

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৯৮৯ বার দেখা হয়েছে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঢাকার নবাবগঞ্জ উপজেলার বান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিল্লাল মিয়া’র নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় ইউনিয়নের নূরনগর গ্রামের শিকদার বাড়িতে এ উঠান বৈঠকের আয়োজন করা হয়।

বান্দুরা ইউনিয়ন পরিষদের চারবার নির্বাচিত চেয়ারম্যান হিল্লাল মিয়া বলেন, তিনি জনগণের প্রার্থী। জনগণের ভালোবাসায় বার বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে তিনি মানুষের সেবা করে যাচ্ছেন। এবারও নির্বাচনে বান্দুরাবাসী তার পাশে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। বান্দুরার ইউনিয়নে সবাইকে তার পক্ষে কাজ করার আহবান জানান হিল্লাল মিয়া।

এসময় ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের প্রশংসা করে তিনি বলেন, আমাদের সৌভাগ্য সালমান এফ রহমানের মত অভিভাবক পেয়েছি। এমপি মহোদয় দোহার নবাবগঞ্জে মেগা প্রকল্প হাতে নিয়েছেন। এর মধ্যে বান্দুরা ইউনিয়নে হাইটেক পার্কের কাজ চলমান। যা নির্মাণ হলে বান্দুরা ইউনিয়ন উন্নয়নের আরেকধাপ এগিয়ে যাবে।

এসময় উপস্থিত জনগণ বার বার নির্বাচিত এ জনপ্রতিনিধিকে সমর্থন জানিয়ে নির্বাচনে পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

ইলাহী শিকদারের সভাপতিত্বে নির্বাচনী উঠান বৈঠকে উপস্থিত ছিলেন ডাঃ রফিকুল ইসলাম, আব্দুল সাত্তার, মতিউর রহমান, ফয়েজ শিকদার, চাঁন মিয়া, মো. রফিক প্রামাণিক, সেলিম মিয়া, হাসমত আলী, বারেক বেপারী, পাচু বেপারী, ফরহাদ হোসেন ডানু, মাদবর ফারুক, মো. রুবেল, মীর নাসির, আফজাল হোসেন, মো. মোস্তফা, আবুল দেওয়ান, মানিক বেপারী, সেলিম শিকদার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হালিম শিকদার ও ইলিয়াস মিয়া।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান