1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:৫৭ অপরাহ্ন

দোহার পৌরসভার কাউন্সিলর প্রার্থী শেখ সেলিমের উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৩৩৯ বার দেখা হয়েছে।

আসন্ন দোহার পৌরসভা নির্বাচনে দোহার পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আওয়ামী সাংস্কৃতিক ফোরাম আসাফো’র সাধারণ সম্পাদক ও সাংবাদিক, নাট্যকার ও পরিচালক শেখ সেলিমের প্রথম উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। দোহার পৌরসভার ্রদক্ষিণ চরজয়পাড়ায় শনিবার এ উঠান বৈঠকের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত বক্তারা শেখ সেলিম এর ভূয়সী প্রশংসা করে বলেন, সেলিমের মত মানুষ সমাজে কমই আছেন, করোনাকালীল যেভাবে মানুষের পাশে দাঁড়িয়েছেন, মানুষ তার প্রতি কৃতজ্ঞ। শুধু তাই নয় এলাকার যে কোন উন্নয়নে শেখ সেলিম অগ্রগামী ভূমিকা পালন করে থাকে। তাই তাকে যদি আমরা কাউন্সিলর হিসেবে পাই, তাহলে এলাকার উন্নয়ন হবে। সেলিমকে একবার সুযোগ ও আপনাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচনে জয়যুক্ত করার আহবান জানান উপস্থিত নেতাকর্মি ও ভোটাররা।

এসময় শেখ সেলিম, ঢাকা ১ আসনের সাংসদ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা দোহার নবাবগঞ্জ উপজেলার উন্নয়নের রূপকার জনাব সালমান এফ রহমান ও দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেনের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বলেন,
আপনারা যারা এখানে উপস্থিত আছেন সবাই আমার পরিবারের সদস্য কেননা আমি এই ২নং ওয়ার্ডেরই সন্তান। একজন প্রকৃত মানুষ, আর একজন প্রকৃত মানুষের পাশে থাকবে এটাই স্বাভাবিক, এই চিন্তা থেকেই আমার নির্বাচনে আসা। যেন আপনাদের সেবা করতে পারি। চরজয়পাড়া, খালপাড়, চিতাঘাটা, বউবাজার আমার এলাকা, শৈশব কেটেছে এখানে, কাজেই আমি আপনাদেরই সন্তান। সন্তান হয়ে থাকতে চাই আজীবন। মানব কল্যাণ বিলিয়ে দিতে চাই আজীবন। সবাই আমার জন্য দোয়া করবেন।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন শেখ একিন আলী, শেখ কাজিম উদ্দিন, শেখ আমিন উদ্দিন, শেখ সামাদ, শওকত আলী খান, সিরাজ কাজী, শফিকুল তালুকদার, বশির আহমেদ, আবুল হোসেন, শামীম শিপলু, মাহবুবুর রহমান ফারুক, সাংবাদিক মাহবুবুর রহমান টিপু, শামীম আরমান, সিরাজ গাজী, রমজান মোল্লা, শেখ সাদেক, শেখ ইউসুফ, সামাদ কাজী, মাহবুবুর রহমান, আবদুল মালেক, শেখ মোতালেব, শেখ জুলমত প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান