1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৩:১৮ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ

নিজস্ব সংবাদদাতা, কেরাণীগঞ্জ
  • আপডেটের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৭৯ বার দেখা হয়েছে।

ঢাকার কেরাণীগঞ্জ উপজেলায় তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদের নির্বাচনে নবনির্বাচিত ১০ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১১ টায় ঢাকা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শপথ বাক্য পাঠ করানো হয়েছে। শপথ বাক্য পাঠ করান ঢাকা জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শহিদুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবু জাফর রিপন, স্থানীয় সরকার বিভাগের সহকারী পরিচালক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মনীষা রানী কর্মকার, জেলা ফ্যাসিলেটর মোঃ জাবেদ আলী চৌধুরী ও কেরাণীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মেহেদী হাসানসহ আরও অনেকে।

নব নির্বাচিত শপথ নেওয়া চেয়ারম্যানগন হলেন শুভাঢ্যা ইউনিয়নে হাজী ইকবাল হোসেন, জিনজিরা ইউনিয়নে মোঃ সাকের হোসেন সাকু, আগানগর ইউনিয়নে হাজী জাহাঙ্গীর শাহ খুশী, শাক্তা ইউনিয়নে হাবিবুর রহমান হাবিব, তেঘোরিয়া ইউনিয়নে হাজী লাট মিয়া, কোন্ডা ইউনিয়নে মোঃ সাইদুর রহমান চৌধুরী ফারুক, বাস্তা ইউনিয়নে মোঃ আসকর আলী, কালিন্দী ইউনিয়নে হাজী ফজলুল হক, কলাতিয়া ইউনিয়নে মোঃ তাহের আলী, রুহিতপুর ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলী। শপথ বাক্য শেষে জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ শহীদুল ইসলাম নব নির্বাচিত চেয়ারম্যানগনদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

এদিকে কেরানীগঞ্জ উপজেলার নবনির্বাচিত সকল চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করানোর পরপরই বিদ্যুৎ ও জ্বালানী প্রতিমন্ত্রী ও ঢাকা-৩ আসনের স্থানীয় সংসদ সদস্য নসরুল হামিদ বিপু তার ভেরিফাইড ফেসবুকে পেইজে স্ট্যাটাস দিয়ে নবনির্বাচিত সকল চেয়ারম্যানদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন, আশা করবো আপনারা দল মত নির্বিশেষে সবার চেয়ারম্যান হবেন। সব সময় মানুষের পাশে থাকবেন, মানুষ কি চায় তা শুনবেন। তিনি নবনির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশ্যে আরও বলেন, আপনাদের সব ভালো কাজে আমার সমর্থন থাকবে। মানুষের জন্য কাজ করলে আমার দরজা সবার জন্য সব সময় উন্মুক্ত থাকবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান