1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:১১ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে আন্তঃজেলা ডাকাতদলের ৮ সদস্য গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, কেরানীগঞ্জ
  • আপডেটের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৮২৩ বার দেখা হয়েছে।

কেরানীগঞ্জে আন্তঃজেলা ডাকাতদলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা জেলা দক্ষিন ডিবি পুলিশ। রাজধানী ঢাকা, নারায়নগঞ্জ, কুমিল্লা ও গাজীপুর থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র ও লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত ডাকাতরা হচ্ছে মোতালেব, রুবেল ব্যাপারী, রুবেল ওরফে ছোট রুবেল, ইয়াকুব, রানা, সোহাগ, মনির ও জুয়েল।
সোমবার দুপুরে এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানান কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর।
কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর প্রেস রিলিজে জানান, গ্রেফতারকৃত ডাকাত দল ঢাকা-মাওয়া মহাসড়ক, ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক, গাজীপুর-সিলেট মহাসড়কে নিয়মিত ডাকাতি করে। উক্ত ডাকাতদল গত ১৩ ডিসেম্বর ঢাকা-মাওয়া হাইওয়ের মুন্সিগঞ্জে প্রাইভেট কার থামিয়ে নগদ টাকা-পয়সা ও মূল্যবান জিনিস ছিনিয়ে নিয়ে যায়। এছাড়া গত ২ সেপ্টেম্বর ঢাকা-মাওয়া হাইওয়ের দক্ষিন কেরানীগঞ্জে এক প্রবাসীর গাড়ী থামিয়ে বৈদেশিক মুদ্রা, নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। উক্ত ডাকাতদল গত ১৬ জুন আরও এক ব্যক্তির গাড়ি থামিয়ে নগদ টাকা ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। এসব ঘটনায় দক্ষিন কেরানীগঞ্জে একাধিক ডাকাতির মামলা করে ভূক্তভোগীরা। তারই প্রেক্ষিতে ঢাকা জেলার পুলিশ সুপার এর নির্দেশে ও কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর এর তত্ত্বাবধানে এবং ঢাকা জেলা দক্ষিণ ডিবি পুলিশের পরিদর্শক মোঃ আরাফাত হোসেনের নেতৃত্বে উক্ত মামলাগুলোর রহস্য উদঘাটনসহ তথ্য প্রযুক্তির সহায়তায় উক্ত ডাকাতদলের সদস্যদের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়।

কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাতির ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে ডাকাতদল। তাদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জসহ দেশের বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান