1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
উৎসবমূখর পরিবেশে দোহারে মনোনয়নপত্র দাখিল • PRIYOBANGLANEWS24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন

উৎসবমূখর পরিবেশে দোহারে মনোনয়নপত্র দাখিল

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ৪১১ বার দেখা হয়েছে।

৬ষ্ঠ ধাপের ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমার শেষ দিনে ঢাকার দোহার উপজেলার ৫টি ইউনিয়নের চেয়ারম্যান পদে দলীয় ও স্বতন্ত্র প্রার্থীরা উৎসবমূখর পরিবেশে কর্মী সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করেছেন।

দোহার উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার ৫টি ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত ৫জন সহ চেয়ারম্যান পদে ৪১ জন, সদস্য পদে ১৬১ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৪৫জন মনোনয়নপত্র জমা দিয়েছে। আওয়ামী লীগ ছাড়াও ইসলামী আন্দোলন বাংলাদেশ, জাকের পার্টি ও স্বতন্ত্র প্রার্থী রয়েছে।

এর মধ্যে নয়াবাড়ি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৬জন, সদস্য পদে ৩০ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ জন মনোনয়নপত্র জমা দিয়েছে। মুকসুদপুরে চেয়ারম্যান পদে ১০ জন, সদস্য পদে ৩৪ জন ও সংরক্ষিত সদস্য পদে ৮ জন, বিলাশপুরে চেয়ারম্যান পদে ৮জন, সদস্য পদে ২৮ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮ জন, কুসুমহাটিতে চেয়ারম্যান পদে ৯জন, সদস্য পদে ৩৫জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১০ জন এবং নারিশায় চেয়ারম্যান পদে ৮জন, সদস্য পদে ৩৪ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯জন মনোনয়নপত্র জমা দিয়েছে।

জানা যায়, ৬ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই করা হবে। এছাড়া প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৩ জানুয়ারি । ১৪ তারিখে দেওয়া হবে প্রতীক বরাদ্দ। ৩১ জানুয়ারি ভোটগ্রহণের মাধ্যমে শেষ হবে ৬ষ্ঠ ধাপের নির্বাচন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান