1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন

দোহারে আলোকচিত্র প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ৩৭৪ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারে ঐতিহ্য ও প্রকৃতি নিয়ে আয়োজিত আলোকচিত্র প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার, ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়েছে। দোহার উপজেলা প্রশাসন এ প্রতিযোগিতার আয়োজন করেন।

প্রতিযোগিতায় ১০০ জন আলোকচিত্রীর প্রায় পাঁচ শতাধিক ছবি জমা পড়ে। এদের মধ্যে ১২জনকে পুরস্কৃত করা হয়।

বৃহস্পতিবার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ। প্রতিযোগিতার বিচারক ছিলেন আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত আলোকচিত্রী পিনু রহমান।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ বলেন, এসব ছবিতে উঠে এসেছে দোহারের নৈসর্গিক প্রাকৃতিক দৃশ্য, সামাজিক, ইতিহাস ও ঐতিহ্য। দোহার উপজেলা প্রশাসন দ্রুতই দোহারে ইতিহাস ও ঐতিহ্য রক্ষার্থে পদক্ষেপ নিচ্ছে। আর এসব ছবি দিয়ে আমরা একটি আর্কাইভ করবো।

উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফজলে রাব্বি, কুসুমহাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, আরটিভির স্টাফ রিপোর্টার ও প্রিয়বাংলা নিউজ২৪ এর সম্পাদক অমিতাভ অপু, সমকালের দোহার প্রতিনিধি মাহবুবুর রহমান টিপুসহ প্রতিযোগিতার বিজয়ীরা।

প্রতিযোগিতায় পশ্চিম লটাখোলার আতিকুল রহমান রাফিন প্রথম, উত্তর জয়পাড়া কুঠিবাড়ির মাসুদ পারভেজ দ্বিতীয় ও মাহমুদপুরের বিল্লাল মাহমুদ তৃৃতীয় স্থান অর্জন করেন।

এছাড়া চতুর্থ হয়েছেন পশ্চিম লটাখোলার অশ্রু দেওয়ান, পঞ্চম দোহারের মো. রাকিব, ষষ্ঠ দক্ষিণ শিমুলিয়ার তাফসির আহমেদ খান, সপ্তম উত্তর জয়পাড়ার আবির মাহমুদ, অষ্টম জয়পাড়ার গাঙপাড়ের সিয়াম হোসাইন, নবম কার্তিকপুরের ইমন আফনান আফিফ, দশম দোহারের সাজিদ ইসলাম অর্ক, ১১তম দক্ষিণ জয়পাড়ার আবু ফাহাদ সৈকত ও ১২তম দোহারের আরিফ হোসাইন নির্বাচিত হয়েছেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান