1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন

দোহারের রাইপাড়া ইউপি চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমানের নির্বাচনী উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১৩৫ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও রাইপাড়া ইউনিয়ন নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মজিবর রহমান বেপারী বলেছেন, নির্বাচনের ক্ষেত্রে দলের সিদ্ধান্তই হবে তার চুড়ান্ত সিদ্ধান্ত। তিনি আশা করেন আল্লাহ যদি তার উপর কোন অসন্তুষ্ট না হয় তা হলে ইনশাআল্লাহ তাকে নিয়ে তার এলাকাবাসীকে কোথাও ছোট হতে হবেন না। তার অতীত ও বর্তমান কর্মকান্ড দিয়ে মানুষের সেই ভালবাসা ও দলের প্রতি সেই অবস্থান, বিশ্বাস তিনি তৈরি করেছেন বলে মনে করেন।

বুধবার বিকেলে রাইপাড়া এলাকায় তার নিজ বাড়িতে নির্বাচনী উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দোহার-নবাবগঞ্জের অহংকার সালমান এফ রহমান যেমন দোহার-নবাবগঞ্জকে উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে নিচ্ছে। ঠিক তেমনি তার এই কাজের গতিকে এগিয়ে নিতে দলের মনোনয়ন পেয়ে বিজয়ী হলে রাইপাড়া ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন গঠনে নিবেদিত হয়ে কাজ করবেন।

এক প্রশ্নের জবাবে মজিবর রহমান বেপারী বলেন, রাইপাড়া ইউনিয়নে যদি নৌকার পোস্টার দিয়ে ব্যানার ফেস্টুন কেউ বানায় তাহলে সেই কাজটি তিনিই করতে পারেন সবার আগে। তিনি তার কর্মকান্ড দিয়ে সেই অধিকার অর্জন করেছেন দাবি করেন।

দানেজ বেপারীর সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন রাজা বেপারী, নুরুল ইসলাম, কাশেম খান, পরশ আলী, মো. জালাল উদ্দিন, মনজুর রশীদ, সাকেন আলী, মুনসের আলী, পরিমল দাস, আলী আকবর, নুরুল আমিন, ইজ্জত আলী, শিপন মাহমুদ, মফজেল , রাশেদ খান সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

রাইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আমজাদ হোসেন এর সঞ্চালনায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান