1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৯ মে ২০২২, ১২:২৭ অপরাহ্ন

দোহারে মধ্যরাতে ঘরে ঢুকে ইউপি সদস্য প্রার্থীকে পিটিয়ে জখম

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ১৭৮৯ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের চর কুসুমহাটী এলাকায় বাদল ফকির (৪৯) নামে এক ইউপি সদস্য প্রার্থীকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার মধ্যরাতে ঘরে ঢুকে তাকে পিটিয়ে আহত করে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় দোহার থানায় লিখিত অভিযোগ করেছে আহত বাদল ফকিরের মা।

আহত বাদল ফকিরের পরিবার জানান, মঙ্গলবার রাতে নিজ ঘরে বাদল ফকির ঘুমিয়ে ছিলেন। রাত আনুমানিক বারোটার সময় বাদলের ঘরের জানালা ও দরজা ভেঙ্গে প্রবেশ করে ৬ দুর্বৃত্ত। এসময় তারা বাদলের হাত-পা বেঁধে ঘরে থাকা নগদ ১ লক্ষ ৭২ হাজার টাকা ও দুটি স্বর্ণের আংটি লুট করে নেয়। যাওয়ার সময় তারা বাদল ফকিরকে পিটিয়ে আহত করে। তার ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এ ঘটনায় দোহার থানায় আহত বাদল ফকিরে মা মোসাম্মৎ নুরজাহান বেগম বাদি হয়ে একটি অভিযোগ দায়ের করেছে।

দোহার থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল জানান, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আহত বাদল ফকির দোহারের মাহমুদপুর ইউনিয়নের চরকুসুমহাটি গ্রামের শাহজাহান ফকিরের ছেলে ও মাহমুদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) প্রার্থী।

ঘটনার পরে আহত বাদল ফকিরকে দেখতে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান মাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আইয়ৃব আলী, স্থানীয় মনি মেম্বার ও সির্জন মোল্লা সহ অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান