1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:৩৭ অপরাহ্ন

নবাবগঞ্জে চেয়ারম্যান প্রার্থীকে আটকিয়ে টাকা আদায়!

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ১৭২৯ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নবাবগঞ্জ উপজেলা শাখার পশ্চিম জোনের সহসভাপতি আসন্ন কলাকোপা ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাত পাখা মার্কা প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান খোকনকে দুবৃর্ত্তরা আটকিয়ে টাকা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।সোমবার রাত পৌনে ৮টার দিকে উপজেলার চক দিঘীরপাড় বিলে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মঙ্গলবার বেলা ১২টায় খোকনের বড় ভাই শফিকুল ইসলাম স্বপন বাদী হয়ে নবাবগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন।

আহত খোকন অভিযোগ করে বলেন, সোমবার দিঘীরপাড় এলাকার একটি মসজিদে এশার নামাজ শেষে মোটর সাইকেলে দোহারের ঘাটা এলাকায় শ্বশুর বাড়ির উদ্দেশে রওনা হন। রাত পৌনে ৮টার দিকে চক দিঘীরপাড় বিলের ফাঁকা রাস্তায় পৌছলে রাস্তায় রশি টানানো দেখে থামামাত্র অজ্ঞাত কয়েকজন যুবক আসিয়া আমাকে ঘিরে ধরে পরে চোখ ও হাত-পা বাধিঁয়া বিলের মাঝখানে নিয়ে যায় এবং আমাকে লাঠিসেটা ও দেশীয় অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় এলোপাথারী মারধর করে রক্তাক্ত জখম করে।

তিনি আরো জানান, তার সঙ্গে থাকা ১ হাজার ৪ শত টাকা ও একটি আইফোন ছিনিয়ে নেন দুবৃর্ত্তরা। এসময় তার স্ত্রীর মোবাইলে ফোন করে আরও দুই লাখ টাকা দাবী করেন দুবৃর্ত্তরা। না দিলে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দেয়। পরে তার স্ত্রী রাত ১০টার দিকে দুবৃর্ত্তদের দেয়া বিকাশ নম্বরে ৩০ হাজার টাকা পাঠালে তাকে চোখ ও হাত-পা বাধাঁ অবস্থায় ফেলে যায় ও মোটর সাইকেলটি রেখে যায়। তার ডাকচিৎকারে আসপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম শেখ বলেন, লিখিত অভিযোগ পেয়েছি বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

৬ষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে কলকোপা ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে অংশগ্রহন করতে দল থেকে তাকে চুড়ান্ত মনোনয়ন দিলে সে ২৩ ডিসেম্বর নবাবগঞ্জ উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। বিষয়টি নিশ্চিত করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নবাবগঞ্জ উপজেলা শাখার সভাপতি কবির শিকদার।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান