1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৪:০২ অপরাহ্ন

বাংলাদেশ হেল্থ এসিসস্ট্যান্ট এসোসিয়েশন নবাবগঞ্জ শাখার কমিটি গঠন

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৩৭০ বার দেখা হয়েছে।

বাংলাদেশ হেল্থ এসিসস্ট্যান্ট এসোসিয়েশনের ঢাকার নবাবগঞ্জ উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। লিটন চন্দ্র সুত্রধরকে সভাপতি ও শেখ সাদীকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ হেল্থ এসিসস্ট্যান্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুব্রত রায় ও ঢাকা জেলা কমিটির সাধারণ সম্পাদক খন্দকার দেলোয়ার হোসেন এসোসিয়েশনের প্যাডে স্বাক্ষরিত এ কমিটির অনুমোদন দেন।

বৃহস্পতিবার দুপুরে স্থানীয় সংবাদকর্মীদের হাতে অনুমোদিত কমিটির কাগজপত্র তুলে দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহসভাপতি টিপু সুলতান সহসভাপতি সেহেলী আকতার, সহ-সাধারণ সম্পাদক আবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. সাইদুল হক রাজীব, সুপ্রিয়া বালো, কোষাধ্যক্ষ মাজেদুল কাজী, সহ-কোষাধ্যক্ষ ছাব্বির হোসাইন, আইন বিষয়ক ও দপ্তর সম্পাক এবং অডিটর মো. সদ্দিকুর রহমান, প্রচার সম্পাদক মো. আব্দুল হালিম, ক্রীড়া সম্পাদক দ্বীপক রায়, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন, উমাইয়া ইসলাম, সমাজ কল্যাণ ও গবেষনা বিষয়ক সম্পাদক মহাদেব সরকার, মহিলা বিষয়ক সম্পাদক ইভানা আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক মো. আজিজুল ইসলাম, মনিকা রানী, সদস্য মায়া রানী চৌধুরী, মো. ফারুক হোসেন, মালতী রানী তালুকদার।

উপদেষ্টামন্ডলী মো. নজরুল ইসলাম, পংকজ হাওলাদার, মো. রিয়াজুল ইসলাম, জাহিদা আক্তার, আযম খান, নাসিমা আক্তার, বিনা পানি সরকার, আজিজুল ইসলাম,সুশান্ত সরকার, মো. জসিম উদ্দিন, আয়েশা আক্তার।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান