1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৩:০৭ অপরাহ্ন

৩৫তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার এ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হলেন ডাঃ শফিকুল

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ৭২৯ বার দেখা হয়েছে।

৩৫তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার এ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হলেন ডাঃ মো. শফিকুল ইসলাম মল্লিক।

ডাঃ মোঃ শফিকুল ইসলাম মল্লিককে সভাপতি এবং ডাঃ মো. হাসান আলীকে মহাসচিব নির্বাচিত করে এ কমিটি ঘোষণা করা হয়। ১৯/১২/২০২১ থেকে ১৮/১২/২০২ পর্যন্ত তারা দায়িত্ব পালন করবেন।

১৯ ডিসেম্বর ৩৫তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার এ্যাসোসিয়েশনের সভাপতি ডাঃ মো. ফখরুল ইসলাম চৌধুরী ( সৌর) ও মহাসচিব ডাঃ আফানুর রহমান আদনান এ কমিটির অনুমোদন দেন।

জানা যায়, ডাঃ শফিকুল ইসলাম মল্লিক ঢাকার দোহার উপজেলার রাইপাড়া গ্রামের মো. আলেপ মল্লিক ও রেহেনা বেগম দম্পত্তির ছেলে। তিনি বান্দুরা হলিক্রশ স্কুল থেকে এসএসসি, নটরডেম কলেজ থেকে এইচএসসি ও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ থেকে ২০১২ সালে এমবিবিএস পাশ করেন। ২০১৪ সালে বাংলাদেশ কলেজ অব ফিজিসিয়ান এন্ড সার্জন থেকে মেডিসিন এ এফ.সি পি.এস পার্ট ১ এবং ২০১৫ সালে বারডেম থেকে ডায়াবেটিস এর উপর সিসিডি কোর্স সম্পন্ন করেন।

২০১৭ সালে বিসিএস স্বাস্থ্য ক্যাডারে সহকারী সার্জন হিসেবে নিয়োগ পান। ২০১৯ সালে ঢাকা মেডিকেল কলেজ হাস্পাতালে আই.এম.ও হিসেবে এফ.সি.পি.এস শেষ পর্বের ট্রেনিং করার পর ২০২১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে এম.ডি (কার্ডিওলজি) কোর্সে চান্স পান। বর্তমানে সেখানেই কর্মরত আছেন মেধাবী চিকিৎসক ডাঃ শফিকুল ইসলাম মল্লিক।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান