1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহার নবাবগঞ্জ উইভার্স কো-অপারেটিভ এর ৪৪ তম সাধারণ সভা • PRIYOBANGLANEWS24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:১৪ পূর্বাহ্ন

দোহার নবাবগঞ্জ উইভার্স কো-অপারেটিভ এর ৪৪ তম সাধারণ সভা

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
  • ৩৪২ বার দেখা হয়েছে।

তাঁতীদের বৃহৎ সংগঠন ঢাকার দোহার নবাবগঞ্জ উইভার্স কো-অপারেটিভ ইন্ডাস্ট্রিয়াল ইউনিয়ন লিমিটেড এর ৪৪ তম সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার কলাকোপায় সমিতির প্রধান কার্য়ালয়ের নিজ আঙিনায় এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী বারী মোল্লা। উদ্বোধনের আগে জাতীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭১ সালের সকল শহীদদের ও দোহার নবাবগঞ্জ উইভার্স কো-অপারেটিভ ইন্ডাস্ট্রিয়াল ইউনিয়ন লিমিটেড এর প্রয়াত নেতৃবৃন্দ ও সদস্যদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন ও তাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

দোহার নবাবগঞ্জ উইভার্স কো-অপারেটিভ ইন্ডাস্ট্রিয়াল ইউনিয়ন লিমিটেড এর সভাপতি মো. হুমায়ুন কবীর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

দোহার নবাবগঞ্জ উইভার্স কো-অপারেটিভ ইন্ডাস্ট্রিয়াল ইউনিয়ন লিমিটেড এর সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দোহার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আহসান শিকদার, নবাবগঞ্জ উপজেলার কেন্দ্রীয় সমবায় সমিতি(বিআরডিবি)’র চেয়ারম্যান দেওয়ান আওলাদ হোসেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ নবনির্বাচিত ভাইস চেযারম্যান মোহম্মদ আরিফুর রহমান, দোহার ও নবাবগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা আলাউদ্দিন মিয়া, রওশন আরা বেগম, কলাকোপা ইউপি চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিল, সাবেক ইউপি চেয়ারম্যান এরশাদ আল মামুন, তাঁতী সমিতির পরিচালক মোসলেম উদ্দিন বেপারীসহ আরও অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান