1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৩৩ পূর্বাহ্ন

নবাবগঞ্জে একুশে ব্লাড ডোনারস্ ক্লাবের উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ২৯১ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় স্বাধীনতার ৫০বছর পূর্তি ও বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে সেচ্ছাসেবী সংগঠন ‘একুশে ব্লাড ডোনারস্ ক্লাব’ এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ও ওয়েবসাইট উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের হাগ্রাদি বাজার ও নয়নশ্রী ইউনিয়নের খানেপুর উচ্চ বিদ্যালয়ে ফ্রি ব্লাড গ্রপিং করা হয়। পরে দুপুরে সোনাবাজু এলাকায় আল মদিনা রেস্টুরেন্টে সংগঠনের নিজস্ব ওয়েবসাইট উদ্বোধন করা হয়।

ব্লাড গ্রপিং এ সাবিক সহায়তা করে বন্ধন ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক সেন্টার ও শ্রুতি কথা ট্রেডিং লিমিটেড।

সংগঠনের প্রতিষ্ঠাতা মোস্তাক আহমেদ জানান, আমরা ব্যতিক্রমভাবে জাতীয় দিবস উদযাপন করে থাকি। আমরা চেষ্টা করি কল্যাণমূলক কাজের মাধ্যমে আনন্দ উদযাপন করতে। যেহেতু দেশে নানা কারণে রোগীর সংখ্যা বাড়ায় রক্তের চাহিদা বৃদ্ধি পেয়েছে তাই ভবিষ্যৎ প্রজন্মকে এই কাজে পরিচিত ও উদ্বুদ্ধ করতে আমরা স্কুল ও কলেজ বেছে নেই। যাতে ছাত্র ছাত্রীরা ভাল কাজে মানবতার কল্যাণে এগিয়ে আসতে শিখে।

অনুষ্ঠান থেকে সচেতনামূলক বক্তব্য পেশ করেন সংগঠনের অন্যান্য সদস্যরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য বোরহান উদ্দিন, এসএম ইব্রাহিম, তৌহিদুল ইসলাম বাবু, কামাল হোসেন, নয়ন রায়, হাসিবুল, পলাশ, শরিফ, আলমগীর, নাজমুল,কাইয়ুম খান প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান