1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন

রাইপাড়ার চর নাগেরকান্দায় আমজাদ হোসেন এর নির্বাচনী উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২৬০ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারের রাইপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান প্রার্থী মো. আমজাদ হোসেন আসন্ন ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী উঠান বৈঠক করেছেন। সোমবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত রাইপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের চর নাগেরকান্দা এলাকায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

নির্বাচন না হওয়ায় দীর্ঘ ১৯ বছর উন্নয়ন বঞ্চিত চর নাগেরকান্দা এলাকার উন্নয়নের জন্য তাকে ভোট দেওয়ার আহবান জানান চেয়ারম্যান প্রার্থী আমজাদ হোসেন। এসময় চর নাগেরকান্দা ও নাগেরকান্দা সংযোগের জন্য একটি ব্রিজ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন তিনি। এলাকার যেকোন উন্নয়নে নিজেকে সম্পৃক্ত রাখার পাশাপাশি প্রত্যয়নপত্র, ওয়ারিশ সার্টিফিকেট ও জন্মনিবন্ধন নিতে কোন হয়রানির স্বীকার হতে হবে না বলে জানান আমজাদ হোসেন।

রাইপাড়া ইউনিয়নের সীমানা জটিলতা নিরসন হওয়ায় তিনি প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান ও দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেনকে ধন্যবাদ জানান।

রতন বেপারীর সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন মো. সালাউদ্দিন, আব্দুল আলীম, শেখ আসলাম, আব্দুস সালাম, শেখ আলমাছ, সালাম মুন্সি, বাপ্পি শেখ, কাজল শরীফ, রাশেদ খান, নুর ইসলাম, রোকন কাজী, ইফাত মোল্লা, শেখ সালাউদ্দিন, মো. হাসান, মাজেদ মোল্লা, হিরন কাজী, মো. শামীম, আব্দুল বারেক সহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মো. মাসুম।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান