1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে জামাইয়ের দায়ের কোপে ইউপি সদস্য আহত • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৫ অপরাহ্ন

নবাবগঞ্জে জামাইয়ের দায়ের কোপে ইউপি সদস্য আহত

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ১৫৪৪ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সরকারি রাস্তা দখলকে কেন্দ্র করে যন্ত্রাইল ইউনিয়নের ইউপি সদস্য নাসির মোল্লা (৩৩) কে দা- দিয়ে কুপিয়ে আহত করেছে মো. শহিদ (৫৫) নামে এক ব্যক্তি। পরে পুলিশ অভিযুক্ত শহিদকে আটক করেছে। মঙ্গলবার ভোরের দিকে উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের হরিস্কুল গ্রামে এ ঘটনা ঘটে।

আহত নাসির মোল্লা হরিষকুল গ্রামের আমছার মোল্লার ছেলে। সে যন্ত্রাইল ইউনিয়নের ৬নং ওর্য়াডের সদস্য। অভিযুক্ত শহিদ রংপুর জেলার পীরগাছা থানার আরাজী প্রতাপ বিষু গ্রামের সাত্তার মিয়ার ছেলে ও হরিষকুল গ্রামের রফিকের মেয়ের জামাই। সে উপজেলার কলাকোপা ইউনিয়নের শুরগঞ্জ সামসুর নাহারের বাড়ির ভাড়াটিয়া।

স্থানীয় ও পুলশি সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোরের দিকে শহিদ শ্বশুর বাড়িতে গিয়ে হরিষকুল মোহাম্মদিয়া কওমি মাদ্রাসার সরকারি রাস্তা আটকিয়ে বাঁশের বেঁড়া দিচ্ছিলেন। এসময় স্থানীয় ইউপি সদস্য নাসির মোল্লা বিষয়টি জানতে পেয়ে শহিদকে রাস্তায় বেঁড়া দিতে বাঁধা দেয়। পরে দুজনের মধ্যে কথা কাটাকাটি হলে শহিদ রেগে গিয়ে নাসিরের ঘারের বাম পাশে তার হাতে থাকা দা- দিয়ে কুপ দেয়। এসময় নাসির চিৎকার দিলে স্থানীয়রা আহত নাসিরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে র্কতব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে ঢাকার মিটর্ফোড হাসপাতালে প্রেরণ করেন।

এবিষয়ে নবাবগঞ্জ থানার উপ-পরর্দিশক মৃত্যুঞ্জয় কীর্তনীয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিকে আটক করা হয়েছে। এ ব্যপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান