1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জের কলাকোপায় ইব্রাহিম খলিলের উঠান বৈঠক • PRIYOBANGLANEWS24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৬:৪৬ পূর্বাহ্ন

নবাবগঞ্জের কলাকোপায় ইব্রাহিম খলিলের উঠান বৈঠক

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২৮৯ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গের সাথে উঠান বৈঠক করেছেন কলাকোপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মো. ইব্রাহিম খলিল।

সোমবার বিকেলে ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের জনসাধারণের আয়োজনে মাধবপুর দরগা ভিটায় নির্বাচনী উঠান বৈঠক করা হয়। সভাপতিত্ব করেন এলাকার মুরব্বী প্রাক্তন শিক্ষক আব্দুল হান্নান।

এ সময় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগনেতা ও বর্তমান চেয়ারম্যান সকলের কাছে দোয়া চেয়ে বলেন, দল যদি আমাকে মনোনয়ন দেয় আপনাদের সহযোগিতা নিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করে বিপুল ভোটে জয় লাভ করবো ইনশাল্লাাহ।

তিনি আরো বলেন,দোহার নবাবগঞ্জের অভিভাবক স্থানীয় সংসদ সদস্য সালমান এফ রহমানের সহযোগিতায় কলাকোপা ইউনিয়নে খুব দ্রুত সময়ের মধ্যে একটি মিনি স্টেডিয়াম নির্মাণ হচ্ছে। মডেল মসজিদের কাজও শেষ পর্যায়ে। এ ছাড়াও এই ইউনিয়নের বিভিন্ন কাঁচা রাস্তা ঘাট গুলোকে পাঁকা করন করা হয়েছে। ইনশাল্লাহ দ্বিতীয় মেয়াদে আপনাদের সহায়তায় আমি যদি নির্বাচিত হতে পারি সালমান এফ রহমানের সহায়তা নিয়ে এই ইউনিয়নের অসমাপ্ত উন্নয়ন কাজগুলো শেষ করতে চাই।

ইব্রাহিম খলিল বলেন, সর্বপ্রথম কাজ হচ্ছে সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা করা। সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠা হলে উপজেলাসহ সারাদেশে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হবে। আমাকে আরেকবার সুযোগ দিন কলাকোপা ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়ন হিসেবে উপহার দিবো উনশাল্লাহ।

ছাত্রনেতা সিহাবের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, ডা. মোহাম্মদ হোসেন, অবসরপ্রাপ্ত সেনাসদস্য মো. শাহজাহান, ছাত্রনেতা মাহফুজ আহমেদ তুষার, ইউনিয়নের ৭ ও ৮ নং ওয়ার্ডের সদস্যবৃন্দ সহ ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান