1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহারে স্বপ্নবুনন সমবায় সমিতির সভা • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:৩২ অপরাহ্ন

দোহারে স্বপ্নবুনন সমবায় সমিতির সভা

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৩৩০ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার চর লটাখোলা এলাকায় স্বপ্নবুনন সমবায় সমিতির সভা অনুষ্ঠিত হয়েছে।

সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ফারুক হোসেনের উদ্যোগে তার নিজ বাড়িতে গত বছরের ১লা নভেম্বর স্বপ্নবুনন সমবায় সমিতি একটি সুপ্ত চিন্তাভাবনা থেকে এ যাত্রা শুরু করে। যা গত শনিবার এক বছরে পা রাখে।


এই সংগঠনটির বর্ষপূর্তি অনুষ্ঠানে সমাজের শিক্ষারমান উন্নয়নে কিভাবে কাজ করা যায় এবং দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সাহায্য – সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়া যায় এ বিষয়ে আলোচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ঢাবি ইংরেজি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান, ড. প্রফেসর হারুনুর রশীদ, বিশিষ্ট পরমানু বিজ্ঞানী ও লেখক আজিজুর রহমান ফকু, সাবেক ক্যাপ্টেন নেভী মোবাশ্বের আলী খন্দকার, সাবেক এজিএস ডাকসু খোদাদাদ আহমেদ, ঢাকা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ফজলুল হক, বিশিষ্ট চিকিৎসক ডা. এম.মুর্তজা কামাল,দোহার উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাজ্জাদ হোসেন সুরুজ,সমাজ সেবক শুকুর আলী মাদবর, জাহাঙ্গীর চোকদার, দুলাল মাদবর, ছত্তর, নূর আলী মাদবর, বারেক মেম্বার,শামছুদ্দিন মুন্সি, কাশেম আলী, নুরু শিকদার, জাহের মাদবর, রফিক মেম্বার, কাজী জাফর, মনির হোসেন, ইউনুস শিকদার, আজিজ, সোহাগ, রাজীব শরিফ, সালাহউদ্দিন সহ সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান