1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে ডাকাতদলের ৯ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৯২৭ বার দেখা হয়েছে।

কেরানীগঞ্জে দুটি ডাকাতদলের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা (দক্ষিন) ডিবি পুলিশ। রবিবার দুপুরে কেরানীগঞ্জ সার্কেল অফিসে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর।

গ্রেপ্তারকৃতরা হলেন, মনির ওরফে ছোট মনির, আনোয়ার হোসেন ফকু, মীর্জন খালাসী, রুহুল আমিন, মজিবুর ওরফে টিক্কা, রাকিব, আজিজ, বিপ্লব জমাদ্দার ওরফে বেলায়েত ও মান্না। এদের মধ্যে প্রথম ৬ জন একই দলের। তাদের দলনেতা আনোয়ার হোসেন ফকু। তারা নদী কেন্দ্রিক ডাকাতির সঙ্গে জড়িত। বাকি ৩ জন আন্ত:জেলা ডাকাতদলের সদস্য। কয়েকদিনের টানা অভিযানে কেরানীগঞ্জ, গাজীপুর, নারায়নগঞ্জ, সিরাজদিখান, ফরিদপুর থেকে এদের গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর জানান, গত ২ নভেম্বর কেরানীগঞ্জের সোনাকান্দা এলাকায় এক ব্যক্তির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। সেই ঘটনার তদন্ত করতে গিয়ে আমরা ৬ জন ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। এরা মূলত নদীর তীরবর্তী বাড়িঘর, নৌযান, মাছের নৌকা, ইত্যাদিতে ডাকাতি করে থাকে। এরা কোন গাড়ী ব্যবহার করে না। ট্রলার দিয়ে এসে ডাকাতি করে আবার ট্রলারযোগে ফিরে যায়। তিনি আরও জানান, গত ২১ নভেম্বর নবাবগঞ্জের পাইকশা গ্রামে সড়কে গাড়ী আটকে ডাকাতির ঘটনায় জড়িত ৩ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। এরা আন্ত:জেলা ডাকাত সদস্য। ৯ ডাকাতের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি চলমান অন্তত ৭টি ডাকাতি মামলার এরা আসামী।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান