1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১০:০১ পূর্বাহ্ন

দোহার ও নবাবগঞ্জে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ২৮৯ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্ধোধন করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০ টায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর উদ্বোধন করা হয়।

নবাবগঞ্জে প্রায় ৫০ হাজার ও দোহারে প্রায় ৩০ হাজার দুই উপজেলায় ৪ দিন ব্যাপী মোট ৮০ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.মো. শহীদুল ইসলাম ও দোহার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন এ তথ্য নিশ্চত করেছেন।

ডা. মো. শহীদুল ইসলাম জানান, নবাবগঞ্জ উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সসহ ৩৩৭ টি কেন্দ্রে ১৪ ডিসেম্বর পর্যন্ত ৬- ১১ মাস বয়সী ৫ হাজার শিশুকে নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল ও ১২-৫৯ মাস বয়সী ৪৫ হাজার শিশুকে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে।

দোহার উপজেলায় ২১৬টি কেন্দ্রে আগামী ১৪ ডিসেম্বর পর্যন্ত ৬- ১১ মাস বয়সী ৫ হাজার শিশুকে নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল ও ১২-৫৯ মাস বয়সী ২৫ হাজার শিশুকে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে জানান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন।

নবাবগঞ্জে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.মো. শহীদুল ইসলাম, নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার হরগোবিন্দ সরকার অনুপ, ঢাকা জেলা দক্ষিণ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিনের প্রতিনিধি খালিদ হোসেন সুমন, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ নজরুল ইসলামসহ মেডিকেল অফিসার ও নার্সগণ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান