1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহারের রাইপাড়া ইউপি চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ মোচনের উঠান বৈঠক অনুষ্ঠিত • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৪:০৪ অপরাহ্ন

দোহারের রাইপাড়া ইউপি চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ মোচনের উঠান বৈঠক অনুষ্ঠিত

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৪০৬ বার দেখা হয়েছে।

আসন্ন দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ মোচন জামালচর গ্রামে তার নিজ বাড়িতে নির্বাচনী উঠান বৈঠক করেছেন। বুধবার দুপুরে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

চেয়ারম্যান প্রাথী আব্দুর রশিদ মোচন বলেন, আপনার যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে আপনাদের সেবার করার সুযোগ দেন তাহলে আমি এলাকাকে সন্ত্রাস ও মাদক মুক্ত করে একটি আধুনিক ইউনিয়ন গড়ে তুলবো।

তিনি আরো বলেন, বর্তমানে ইউনিয়ন পরিষদে যে কোন সার্টিফিকেট তুলতে গেলে প্রয়োজনের তুলনায় অতিরিক্ত টাকা গুনতে হয় এবং পাশাপাশি অনেক হয়রানির স্বীকার হতে হয়। কিন্তু আপনাদের ভোটে আমি জয় লাভ করলে সকল হয়রানী বন্ধ করবো এবং সকল সার্টিফিকেট তুলতে সরকার নির্ধারিত ফি ছাড়া অতিরিক্ত কোন টাকা নেওয়া হবে না বলে তিনি জানান।

আব্দুর রশিদ মোচন বলেন, এলাকার যে সকল রাস্তা-ঘাট কাচা রয়েছে তা পাকা করার ব্যবস্থা করবো । আর যেখানে রাস্তা নেই, সেখানে নতুন রাস্তা তৈরি করা হবে।

এ সময় অনুষ্ঠনে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, জামালচর জামে মসজিদের সাধারণ সম্পাদক দেওয়ান শহিদুল ইসলাম, জামালচর জামিউল উলম মাদ্রাসার সভাপতি দেওয়ান আব্দুল আউয়াল, দোহার উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ মোশারফ হোসেন, যুবলীগের সদস্য মোঃ শাহিন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শেখ আব্দুল্লাহ্, গ্রহন্থনা ও প্রকাশনা সম্পাদক আহমেদ মোল্লা, দোহার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক বাপ্পী শেখ, দোহার উপজেলা মুজাহিদ কমিটির সাধারন সম্পাদক মোসলেম মোল্লা, ইকরাশী জামে মসজিদের সভাপতি মোয়াজ্জেম তালকদার, ইকরাশী গ্রামের সমাজ সেবক সালাম মাদবর।

এছাড়াও উপস্থিত ছিলেন, আব্দুর রহিম মাদবর, জালাল মাদবর, নওশের আলী মাদবর, শিরাজ মাদবর, রজ্জব তালুকদার, কাকন শরীফ, শেখ আলম, মজিবর মাষ্টার, শাখাওয়াত হোসেন, কিসমত আলীসহ আরো অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান