1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন

রাইপাড়ায় নির্বাচনী উঠান বৈঠকঃ একলাল উদ্দিন আহমেদ একজন আদর্শ পিতার সন্তান

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ২০৯ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ইউপি চেয়ারম্যান প্রার্থী একলাল উদ্দিন আহমেদ এর নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। নির্বাচনী উঠান বৈঠকে বক্তারা বলেন, একলাল উদ্দিন আহমেদ একজন আদর্শ পিতার সন্তান। সেই সন্তান হিসেবে সমাজের সকল ভাল কাজকে মনে প্রাণে ধারন করে আন্তরিকতার সাথে করেন বলেই সমাজে তাকে মানুষ শ্রদ্ধা করে ও ভালোবাসে। তার মত এমন একজন শিক্ষাবিদ, সমাজ সেবক ব্যক্তিত্বকে আসন্ন নির্বাচনে জয়লাভ করাতে পারলে সমাজে সকল মানুষ উপকৃত হবে। তাই সকলকে তার পক্ষে আসন্ন নির্বাচনে কাজ করার আহবান জানানো হয়।

এসময় একলাল উদ্দিন আহমেদ রাইপাড়া ইউনিয়নের সকল মানুষের উদ্দেশ্য বলেন, যতদিন বেচে আছি আমি আপনাদের সন্তান, ভাই ও শুভাকাঙ্খী হিসেবে পাশে থাকবো ও নির্বাচিত হতে পারলে রাইপাড়াকে একটি আদর্শ ইউনিয়ন গড়ে তুলতে কাজ করবো।


মোঃ আনছার আলী বেপারীর সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন দোহারের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ড্যাফোডিলস হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ এরশাদ হোসেন, সুতারপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরে আলম সিদ্দিকি, বান্দুরা হলিক্রস স্কুল এন্ড কলেজের শিক্ষক আবু নাঈম, এ্যাডভোকেট মোয়াজ্জেম, মোঃ সালাম, মোঃ সহিদুল ইসলাম, মোঃ শাহীন, বোরহান মাদবর, মোঃ করম আলী, মোঃ শত্তকত করিম, মফজেল হোসেন, আলাউদ্দিন, মোঃ সেকেন্দার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

নির্বাচনী উঠান বৈঠক পরিচালনা করেন মোঃ পলাশ হোসাইন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান