1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৩:০৩ পূর্বাহ্ন

দোহারের রাইপাড়ায় চেয়ারম্যান প্রার্থী একলাল উদ্দিনের উঠান বৈঠক

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ১৫০ বার দেখা হয়েছে।

দোহার উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও রাইপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান একলাল উদ্দিন আহমেদ বলেছেন, করোনায় সারাবিশ্ব যখন অনেকটা ব্যর্থতার পরিচয় দিয়েছিল ঠিক তখন আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার সুদক্ষ নেতৃত্বে সবাইকে নিয়ে করোনা মোকাবেলা করেছেন। যার মধ্যে দিয়ে বাংলাদেশ বিশ্বের দরবারে এগিয়ে গেছে।

সোমবার রাইপাড়া ইউনিয়নের কাঠালীঘাটা এলাকায় নির্বাচনী উঠান বৈঠকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যানপ্রার্থী একলাল উদ্দিন আহমেদ আরো বলেন, সরকারের পাশাপাশি আমাদের অভিভাবক সালমান ফজলুর রহমান এমপি ব্যক্তিগতভাবে করোনা মোকাবেলায় দোহার-নবাবগঞ্জে ব্যাপক ভাবে কাজ করেছেন। তিনি আরো বলেন, এর আগে আমি যখন রাইপাড়া ইউনিয়নে চেয়ারম্যান ছিলাম তখন সময় স্বল্পতার কারনে অনেক উন্নয়ন কাজ শেষ করতে পারিনি। এসময় তিনি আবার নির্বাচিত হতে পারলে সেই কাজগুলো সমাপ্ত করে একটি আধুনিক রাইপাড়া ইউনিয়ন গড়ে তোলার অঙ্গিকার করেন।

রাইপাড়া ইউনিয়নের কাঠালীঘাটা এলাকার বীর মুক্তিযোদ্ধা মুসলিম উদ্দিনের মন্ডল বাড়িতে এ উঠান অনুষ্ঠিত বৈঠক হয়।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকীমের সভাপতিতে নির্বাচনী উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ড. হানুনুর রশীদ, দোহার-নবাবগঞ্জ কলেজের সাবেক অধ্যক্ষ মানেবন্দ্রে। এঝাড়া উপস্থিত ছিলেন ইকরাসী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক খুরশেদ আলম, স্থানীয় সিদ্দিক বিশ্বাস, মোঃ লিটন সহ আরো অনেকে।

নির্বাচনী উঠান বৈঠক পরিচালনা করেন এসএম মামুন আহাম্মেদ ছোটন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান