1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
কাল দোহারে আসছেন চরমোনাই পীর • PRIYOBANGLANEWS24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন

কাল দোহারে আসছেন চরমোনাই পীর

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ১৩৫৫ বার দেখা হয়েছে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই এক মাহফিলে যোগ দিতে দোহারে আসছেন।

আগামীকাল ২৮ নভেম্বর (রবিবার) অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ মুজাহিদ কমিটি দোহার থানা শাখা ও দক্ষিণ মধুরখোলা খালপাড় জামে মসজিদ কমিটি কর্তৃক আয়োজিত বিশাল ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকির এ প্রধান মেহমান হিসেবে আসছেন বলে জানিয়েছেন মাহফিল বাস্তবায়ন কমিটির যুগ্ন সদস্য সচিব মাওলানা যুবায়ের আহমাদ সাকী।

মুকসুদপুর ইউনিয়নের
দক্ষিণ মধুরখোলা খালপাড় জামে মসজিদ ময়দানে অনুষ্ঠিতব্য বিশাল ওয়াজ মাহফিল ও হালকায়ে জিকিরে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন, আমীরুল মুজাহিদীন আলহাজ হযরত আল্লামা মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। বিশেষ মেহমান হিসেবে উপস্থিত থাকবেন,মুফতী মাজহারুল ইসলাম রাশেদী। এছাড়া খ্যাতনামা ওলামা-মাশায়েখ ও বুযুর্গানে দ্বীন তাশরীফ আনবেন। মাহফিল বাদ আসর আরম্ভ হয়ে রাত ১১ টায় শেষ হবে বলে জানিয়েছেন দোহার থানা মুজাহিদ কমিটির সাধারণ সম্পাদক মুফতী মাসউদুর রহমান সিদ্দিকী।

পীর সাহেব চরমোনাই আগমন ও সকল প্রোগ্রাম সফল করতে সর্বাত্মক প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক আলহাজ্ব ওবায়দুল ইসলাম মোল্লা

মাহফিল সফল করতে সংগঠনের ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলার সকল দায়িত্বশীলবৃন্দ, শুভাকাঙ্ক্ষী, কর্মী সমর্থক ও দোহার থানা বাসীর প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন মাহফিল বাস্তবায়ন কমিটির যুগ্ন আহবায়ক ও ইসলামী আন্দোলন বাংলাদেশ দোহার থানা শাখার সেক্রেটারী মোঃ সুলাইমান বেপারী।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান