1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন

ইউনিয়ন পরিষদ নির্বাচন: কলাকোপা’য় ইব্রাহিম খলিলের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ৭৩ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে মতবিনিময় সভা করেছেন কলাকোপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য বর্তমান চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিল।

মঙ্গলবার সন্ধ্যায় জালালপুর উদয়ন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৮নং ওয়ার্ডের দলীয় নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে তিনি এ মতবিনিময় সভা করেন। এ সময় স্থানীয় জনগণ পূনরায় ইব্রাহিম খলিলকে কলাকোপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে পেতে চায় বলে মত প্রকাশ করেন এবং সমর্থন দেন।

এ সময় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগনেতা ইব্রাহিম খলিল সকলের কাছে দোয়া চেয়ে বলেন, দল যদি আমাকে মনোনয়ন দেয় আপনাদের সহযোগিতা নিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করে বিপুল ভোটে জয় লাভ করে বিজয়ের নৌকা স্থানীয় সংসদ সদস্য সালমান এফ রহমানের হাতে তোলে দিবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, আমি আপনাদের সহযোগিতায় নির্বাচিত হয়ে কলাকোপা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিতে চাই। যে সমস্ত রাস্তা ঘাট ও উন্নয়মূলক কাজ বাকী রয়েছে সেই কাজগুলো শেষ করতে চাই আমাকে আরেকবার সেবা করার সুযোগ দিন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা ও প্রাক্তন শিক্ষক মো. আব্দুল আজিজ।

বাগমারা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সেন্টু ও সাবেক ছাত্রনেতা নির্মল সাহার সঞ্চালনায় উপস্থিত ছিলেন,কলাকোপা ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি প্রবীর কুমার সাহা বাগমারা বাজার বণিক সমিতির সভাপতি আওয়ামীলীগনেতা মো. ফরহাদ কবিরসহ আওয়ামীলীগের ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্যবৃন্দ ও ৮নং ওয়ার্ডের স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

মতবিনিময় সভায় নারী পুরুষসহ সব বয়সের মানুষের ব্যাপক উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান