1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন

কুসুমহাটিতে নির্বাচনী উঠান বৈঠক : জনগণের কল্যাণে কাজ করতে চান সম্রাট চিশতি

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ২৪৫ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে উপজেলার ২নং কুসুমহাটি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগের কার্যকরী পরিষদের অন্যতম সদস্য মোঃ তরিকুল ইসলাম সম্রাট চিশতি তার নির্বাচনী উঠান বৈঠক করেছেন।

সোমবার (২২ নভেম্বর) বিকেলে কুসুমহাটি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের শিলাকোঠা বাংলা বাজার এলাকায় চুন্নু হাজ্বীর বাড়িতে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে দলে দলে মিছিলে নিয়ে নিয়ে উপস্থিতি হয় সমর্থকরা। এসময় শত শত ভোটারের জনসমাগম তৈরি হয়। এতে নির্বাচনী আমেজ সৃষ্টি হয়। ভোটাররা সম্রাট চিশতীকে বিজয়ী করতে প্রতিশ্রুতি দেয়।

উঠান বৈঠক নির্বাচনী আলোচনার আগে কুসুমহাটি ইউনিয়ন আওয়ামীলীগের প্রয়াত সাবেক সভাপতি আবু সাঈদ মিয়ার জন্য এক মিনিট নিরবতা পালন করে শোক পালন করে মোঃ তারিকুল ইসলাম সম্রাট চিশতি বলেন, আমি আপনাদের নুরুল্লাহপুর শাহলাল ফকির বাড়ির বংশোদ্ভূত সন্তান, আপনাদেরই ভাই, ভাতিজা, আমি আপনাদের কাছে দোয়ার দরখাস্ত নিয়ে আপনাদের সেবা করার জন্য চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছা পোষণ করছি।

আপনাদের সমর্থন ভালোবাসা পেলে আমি আপনাদের উন্নয়নে কাজ করবো। ইউনিয়নের যে সকল জায়গায় রাস্তাাঘাট প্রয়োজন আমি সে সব জায়গায় রাস্তাঘাট করে দিবো। সরকারের সকল ধরনের সুযোগ সুবিধা আপনাদের মাঝে সঠিকভাবে বন্টন করবো । আমি কোন ধরনের ঘুষ দালালী করি না, আমি ইউনিয়নবাসীকে সেবা দেয়ার জন্য ও সরকারের সকল সুযোগ সুবিধা সঠিকভাবে বন্টনের জন্য চেয়ারম্যান প্রাথী হয়েছি। আমি করোনাকালীন সময়ে আমার ব্যক্তিগত ভাবে ইউনিয়নের হাজারোধিক পরিবারের মাঝে সহায়তার হাত বাড়িয়েছিলাম। বিপদে আপদে সবসময় ইউনিয়নবাসীর পাশে ছিলাম এবং থাকবো।

পরিশেষে উপস্থিতি সকলের সমর্থন নিয়ে মাননীয় এমপি মহোদয়ের দীর্ঘায়ূ কামনা করে নির্বাচনী শুভেচ্ছা জানিয়ে বক্তব্য শেষ করেন।

মোঃ পারভেজের সভাপতিত্বে শামীম ও জহরিুল হকের সঞ্চালনায় উঠান বৈঠকে ও নির্বাচনী আলোচনা সভায় উপস্থিত ছিলেন সর্বস্তরের জনগন সহ, আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান