1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন

দোহারে ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৩১৬০ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মো. রাজু (২০) নামের এক এইচএসসি পরীক্ষার্থী গুরুত্বর আহত হয়েছেন। এ ঘটনায় আরও তিন জন আহত হয়েছেন। সোমবার বিকেল ৫টার দিকে উপজেলার লটাখোলা আজহার আলী মেমোরিয়াল স্কুল মাঠে এ ঘটনা ঘটে।

আহত রাজু উপজেলা নূরপুর গ্রামের শেখ জহির উদ্দিনের ছেলে। সে এ বছর জয়পাড়া কলেজের বিজ্ঞান বিভাগের এইচএসসি পরিক্ষার্থী।

এ ছাড়াও রাজুর বন্ধু রাধানগর গ্রামের আবদুল খালেকের ছেলে নয়ন (২০), মাহমুদপুর গ্রামের ফিরোজ মাহমুদের ছেলে কাওছার (১৮), জয়পাড়া গ্রামের সালাউদ্দিনের ছেলে রফিক (১৯) আহত হন।

আহত মো. রাজু জানান, ক্রিকেট খেলা নিয়ে সোমবার বিকেলে শাকিল,বাবুসহ বেশ কয়েকজনের সাথে আমাদের কথা কাটা হয়। পরে ওরা মিমাংসার কথা বলে ডেকে নিয়ে আমাদের উপর হামলা চালায়।

এবিষয়ে কাওছার জানান, মীমাংসা হবে বলে বন্ধুরা ফোন দিলে আমি স্কুলের মাঠে যাই। গিয়ে দেখি একজনের মাথাফাটা আর অন্যরা মাঠে পরে আছে । পরে আমি ঘটনাস্থল থেকে বন্ধু নয়নকে নিয়ে হাসপাতালে আসলে হামলাকারীরা সেইখানে আমাদের হামলা করে এবং হাতুরী দিয়ে আঘাত করে।

দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. আনিসুর রহমান বলেন, আহত ৪ জনের মধ্যে ৩ জনের অবস্থা গুরুত্বর হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একজকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে হয়েছে।

দোহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান