1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন

রাইপাড়ায় নির্বাচনী উঠান বৈঠকঃ পোস্টার ফেস্টুন দিয়ে কখনো মানুষের ভালোবাসা অর্জন করা যায় না

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৩৪২ বার দেখা হয়েছে।

পোস্টার ফেস্টুন দিয়ে কখনো মানুষের ভালোবাসা বা ভোট অর্জন করা যায়না। এজন্য তাকে একজন দক্ষ, যোগ্য ও ভাল মনের মানুষ হতে হয়। রবিবার নির্বাচনী উঠান বৈঠকে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রাইপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী একলাল উদ্দিন আহমেদ এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি যখন চেয়ারম্যান ছিলাম তখন আমি ঢাকা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম। আমাকে স্বর্ণপদক দিয়ে সম্মাননা করা হয়েছিলো। সেই স্বর্ণপদকের সম্মান প্রকৃত আমার ছিলনা। সেই সম্মান ছিলো আপনাদের। আপনারা ভোট দিয়েছিলেন বলেই আমি একলাল উদ্দিন সেই সম্মান পেয়েছি।

এই ইউনিয়ন আমার মা। আমি এই মায়েরই সন্তান। আমি সন্তান হিসেবে, আপনাদের ভাই হিসেবে এমনকি আপনাদের ছেলে হিসেবে কথা দিচ্ছি আমি রাইপাড়ায় নির্বাচিত হতে পারলে একটি মাদক, সন্ত্রাস মুক্ত আদর্শ রাইপাড়া গঠনে কাজ করবো। আমার দল আওয়ামীলীগ আমাকে দলীয় মনোনয়ন দিলে নির্বাচনে জনতার ভোটের মাধ্যমে সেই চিত্র ফলাফলের মধ্যে দিয়ে আপনারা পাবেন।

এসময় তিনি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেত্রীত্বের প্রশংসা করে বলেন, আপনারা শেখ হাসিনার ভাল ভাল কাজকে সব মানুষের মাঝে তুলে ধরবেন। কারন একটা দেশ যখন উন্নয়নের শিখরে আহরন করে তখন সে দেশের সরকারের ভাল কাজকে মানুষের দরজায় পৌছে দিতে নিষ্ঠার সাথে কাজ করতে হয়। এসময় তিনি দোহার-নবাবগঞ্জ ঢাকা-১ আসনের সংসদ এবং প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমানের বিভিন্ন উন্নয়নমুলক কর্মাকান্ডের কথা উল্লেখ করেন। বিশেষ করে পদ্মাবাধ প্রকল্প বাস্তবায়নে সালমান এফ রহমানের একান্ত প্রচেস্টার কথা তুলে ধরেন।

এছাড়া করোনার মহামারির সময়ে সরকারের পাশাপাশি সালমান এফ রহমানের ব্যক্তিগত অর্থায়নে মানুষের পাশে থাকার প্রশংসাও করেন তিনি। পরিশেষে নিজের জন্য আসন্ন নির্বাচনে রাইপাড়ার চেয়ারম্যান হিসেবে নিজের অবস্থান তুলে ধরে আরেকবার রাইপাড়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত করার আহবান জানান সমাজ সেবক একলালউদ্দিন আহমেদ।

রাইপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড লক্ষীপ্রসাদ মন্ডল বাড়িতে আমির হোসেন মন্ডলের সভাপতিত্বে উঠান বৈঠক হয়।

নির্বাচনী উঠান বৈঠকে উপস্থিত ছিলেন আমির মোড়ল, শুকুর মুন্সি,মোঃ বেলাল, নুরু মন্ডল, মোবারক হোসেন, লুৎফে আলী, শাকিল উদ্দিন আহমেদ, হামিদুল দেওয়ান, মোঃ হোসেন মোল্লা, আব্দুর রাজ্জাক হোসেন, আব্দুর রশীদ ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ।

নির্বাচনী উঠান বৈঠক পরিচালনা করেন মোঃ সিদ্দিক মন্ডল।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান