1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন

নির্বাচনী উঠান বৈঠক: আমি একবার আপনাদের সমর্থন চাই

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ৬৬৬ বার দেখা হয়েছে।

আসন্ন ইউনিয়ন নির্বাচনকে সামনে রেখে ঢাকার দোহারের রাইপাড়া ইউনিয়নে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন এর পক্ষে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রাইপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড নাগেরকান্দা সামছুদ্দিন মোল্ল্যার বাড়িতে শনিবার বিকেলে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে মো. আমজাদ বলেন, আমি আপনাদের ছেলে। আমি আপনাদের কাছে অনুরোধ করছি আপনারা তো কতই চেয়ারম্যান দেখেছেন। তারা কি কাজ করেছেন তাও জানেন। আপনারা যদি আমাকে একবার নির্বাচনের প্রার্থী হিসেবে নির্বাচিত করতে পারেন তাহলে আপনাদের সুখে দুঃখে পাশে থাকবো। এসময় তিনি বলেন আমাদের এ সরকারের আমলে অনেক অনুদান আসে। কিন্তু সেই অনুদানের সুযোগ থেকে অনেকেই বঞ্চিত হচ্ছেন। কারন সেটা আপনারা বুঝতেই পারছেন। অনেকে চেয়ারম্যানের একটি প্রত্যায়ন নিতে এসে হয়রানি সহ নগদ অর্থ দিয়েও সেই প্রত্যায়নপত্র নিতে হয়। যেটা আমি নির্বাচিত হতে পারলে সম্পূর্ন ফ্রি করবো আপনাদের জন্য। যেকোন সেবার দরজা সবসময় আপনাদের জন্য খোলা থাকবে বলে অঙ্গীকার করেন আমজাদ।

এসময় তিনি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা দোহার-নবাবগঞ্জ -১ আসনের এমপি সালমান এফ রহমান এবং উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনের জন্য সবার কাছে প্রাণ খুলে দোয়া চান।

দোহার উপজেলা মুক্তিযোদ্ধা সাংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ মহিউদ্দিন এর সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলনে রজব আলী তালুকদার, হাসান আলী,মোঃ মুকসেদ, সালাম মোল্যা, শাহাদাত শিকদার, শেখ আসলাম, শওকত আলী লস্কর,মোঃ কামাল হোসেন পিন্টু, আব্দুল আওয়াল সহ আরো অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান