1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৩:৪৬ পূর্বাহ্ন

রাইপাড়ায় নির্বাচনী উঠান বৈঠকঃ এ সম্মান আমার নয় আপনাদের

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৩৮৬ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারের রাইপাড়া ইউনিয়নে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে আসন্ন ইউপি নির্বাচনে রাইপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি একলাল উদ্দিনের পক্ষে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি একলাল উদ্দিন আহমেদ বলেছেন,
আমি যখন চেয়ারম্যান ছিলাম তখন আমি ঢাকা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম। আমাকে স্বর্ণপদক দিয়ে সম্মাননা করা হয়েছিলো। সেই স্বর্ণপদকের সম্মান প্রকৃত আমার ছিল না। সেই সম্মান ছিল আপনাদের। আপনারা ভোট দিয়েছিলেন বলেই আমি সেই সম্মান পেয়েছি।

তিনি আরো বলেন, এই রাইপাড়া ইউনিয়ন আমার মা। আমি এই মায়েরই সন্তান। আমি সন্তান হিসেবে নির্বাচিত হতে পারলে রাইপাড়াকে সাজিয়ে তুলবো। তিনি বলেন, আমার নেতা সালমান ফজলুর রহমান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল ও সাধারন সম্পাদক আলী আহসান খোকনের আর্শিবাদে আমি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোহারের রাইপাড়া ইউনিয়ন পরিষদ থেকে আমার দল আওয়ামীলীগ আমাকে দলীয় মনোনয়ন দিলে নির্বাচন করবো।

এসময় তিনি বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেত্রীত্বের প্রশংসা করে বলেন, দেশ আজ বর্হিবিশ্বের সাথে তাল মিলিয়ে চলছে। পদ্মাব্রিজ, মেট্রোরেলের মত বহু মেগা প্রকল্প কাজের বাস্তবায়ন শেষপর্যায়ে। এটা সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনা সরকারের কারনে। এসময় তিনি দোহার-নবাবগঞ্জ ঢাকা-১ আসনের সংসদ এবং প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমানের বিভিন্ন উন্ননমুলক কর্মাকান্ডের কথা উল্লেখ্য করেন। বিশেষ করে পদ্মাবাধ প্রকল্প, কেরানীগঞ্জ হয়ে দোহার-নবাবগঞ্জ ঘুরে মুন্সিগঞ্জের শ্রীনগরের সড়কের বাস্তবায়নে সালমান এফ রহমানের একান্ত প্রচেস্টার কথা তুলে ধরেন। এছাড়া করোনার মহামারির সময়ে সরকারের পাসাপাশি সালমান এফ রহমানের ব্যক্তিগত অর্থায়নে মানুষের পাশে বিভিন্ন অনুদানের চিত্র তুলে ধরে বক্তব্য দেন। পরিশেষে নিজের জন্য আসন্ন নির্বাচনে রাইপাড়ার চেয়ারম্যান হিসেবে নিজের অবস্থান তুলে ধরে আরেকবার রাইপাড়া ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত করার আহবান জানান একলালউদ্দিন আহমেদ।

রাইপাড়া ইউনিয়নের ইকরাশী ২নং ওয়ার্ডে আদালত মাদবর( আদু মাদবরের) বাড়িতে উঠান বৈঠক হয়। মোঃ মফজেল হোসেনের সভাপতিত্বে নির্বাচনী উঠান বৈঠকে উপস্থিত ছিলেন মোঃ জালাল উদ্দিন, আব্দুল রাজ্জাক, আব্দুল কুদ্দুস, মোবারক হোসেন, ইকরাশী আদর্শ উচ্চ বিবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ খুরশেদ আলম, বান্দুরা হলিক্রস স্কুল এন্ড কলেজের শিক্ষক মোঃ আবু নঈম, শহিদুল ইসলাম সদর, মোঃ রুবেল হোসেন, মোঃ সিদ্দিকুর রহমান, মোঃ রায়হান সহ রাইপাড়ার বিভিন্ন এলাকার জনসাধারন উপস্থিত ছিলেন।

নির্বাচনী উঠান বৈঠক পরিচালনা করেন মোঃ পলাশ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান