1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বুধবার, ২৫ মে ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন

নবাবগঞ্জে বৈদ্যুতিক খুঁটির চাপায় দুই শ্রমিকের মৃত্যু

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৮৭০ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বৈদ্যুতিক খুঁটি বহনকারী একটি লরি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পরে গেলে খুঁটির নিচে চাপা পড়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।

নবাবগঞ্জ থানার গালিমপুর তদন্ত কেন্দ্রের এসআই আবুল কালাম আজাদ জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ঢাকা- নবাবগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ছাতিয়া ব্রিজের ঢালে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঢাকা কেরানীগঞ্জ উপজেলার হাসনাবাদ হাউজিং এলাকার মো: আলাউদ্দিনের ছেলে আলমগীর হোসেন (৩৫) ও বরগুনা জেলার বেতাগী উপজেলার বনিয়া গ্রামের মো :বেলায়েত হোসেন ছেলে নাজিম হোসেন ওরফে রাজিব (২৪)।

এসআই আজাদ আরো জানান, সন্ধ্যায় ৮-১০ জন শ্রমিক একটি লরি গাড়িতে কয়েকটি বৈদ্যুতিক খুঁটি নিয়ে তার উপরে বসে নবাবগঞ্জ থেকে কেরানীগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিলো। পথিমধ্যে ওই এলাকার ব্রিজের ঢালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেলে গাড়িতে থাকা খুঁটির নিচে চাপা পড়ে ওই দুই শ্রমিক ঘটনাস্থলেই মারা যায়।

এ ঘটনায় লরি চালক ও আরো দুই শ্রমিক আহত হয়েছে। আহতদের মধ্যে চালক রবিউলকে ঢাকার জাতীয় অর্থোপেডিক (পঙ্গু) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে ও আহত অপর দুই শ্রমিক প্রাথমিক চিকিৎসা নিয়ে সুস্থ আছে।

ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে গালিমপুর তদন্ত কেন্দ্রে নিয়া আসা হয়েছে ও তাদের স্বজনদের খবর দেওয়া হয়েছে বলেন এসআই।

এ ঘটনায় থানায় আইন গত ব্যাবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান